ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২২ মিনিট আগে
শিরোনাম

ইউপি নির্বাচনে ফুটবল প্রতীকে চুলের কাটিং

  ফরিদপুর প্রতিনিধি

প্রকাশ : ২০ নভেম্বর ২০২১, ১২:২১  
আপডেট :
 ২০ নভেম্বর ২০২১, ১২:৩৪

ইউপি নির্বাচনে ফুটবল প্রতীকে চুলের কাটিং
ছবি: প্রতিনিধি

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ঘারুয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী বুলবুল আহম্মেদের সমর্থকরা তার নির্বাচনী প্রতীক ফুটবল মার্কায় চুলের কাটিং দিচ্ছে। এ ব্যতিক্রমী ঘটনায় এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে।

স্থানীয়রা জানায়, এলাকায় তার জনপ্রিয়তা ও ভালোবাসায় ছোট ছোট ছেলেরা মাথায় ফুটবল প্রতীকে চুল কাটিং দিচ্ছে। এতে এলাকার বিভিন্ন মহলে আলোচনার সৃষ্টি হয়েছে। এ ব্যতিক্রমী উদ্যোগেকে অনেকেই সাধুবাদ জানালেও অনেকেই এর তীব্র সমালোচনা করেছেন।

এ ব্যাপারে ফুটবল প্রতীক পাওয়া ঘারুয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ড মেম্বার প্রার্থী বুলবুল আহম্মেদ বলেন, আমি নিজেও এ ঘটনা জানতাম না। হঠাৎ করে আমার কিছু ছোট ছোট সমর্থকরা ফুটবল প্রতীকে চুল কাটিং দিয়ে আমার সাথে ছবি তুলতে আসে। তখন আমি তাদের দেখে আবেগে আপ্লূত হয়ে পরি। মূলত আমাকে ভালোবেসেই চুলের এই কাটিং দিয়েছে তারা।

ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সেলিম রেজা বিপ্লব বলেন, এই বিষয়ে আমার কিছু জানা নেই। নির্বাচনী আচরণবিধি দেখার দায়িত্ব রিটার্নিং কর্মকর্তার।

এই বিষয়ে ভাঙ্গা রিটার্নিং কর্মকর্তা দেবলা চক্রবর্তী বলেন, যদি কোন লিখিত অভিযোগ আমাদের কাছে আসে তাহলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মো. আজিম উদ্দিন বলেন, এখন কেউ যদি নিজেদের ইচ্ছায় মাথার চুল প্রতীক অনুযায়ী কাটে তাহলে কিছু করার নেই। তবে জোর বা বলপূর্বক করে থাকলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে ।

উল্লেখ্য, তৃতীয় ধাপে ফরিদপুরের ভাঙ্গার ১২টি ইউপিতে ২৮ নভেম্বর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত