ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

প্রিজাইডিং অফিসারকে বিবস্ত্র করা অপরাধীরা ধরাছোঁয়ার বাইরে!

  ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশ : ০৫ ডিসেম্বর ২০২১, ২৩:৫৯

প্রিজাইডিং অফিসারকে বিবস্ত্র করা অপরাধীরা ধরাছোঁয়ার বাইরে!
ছবি- প্রতিনিধি

তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঠাকুরগাঁওয়ের একটি কেন্দ্রে প্রিজাইডিং অফিসারকে বিবস্ত্র করে লাঞ্চিতের ঘটনা ঘটলেও অপরাধীরা এখনো ধরাছোঁয়ার বাইরে রয়ে গেছে।

রবিবার জেলার বালিয়াডাঙ্গী উপজেলার বড় পলাশবাড়ি ইউনিয়নের ছোট পারুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে গিয়ে এমনই চিত্র লক্ষ্য করা যায়। প্রিজাইডিং অফিসারের পরনের সুট (প্যান্ট) এখনো পড়ে আছে বিদ্যালয়ের অফিস কক্ষে।

নির্বাচন কার্যালয় সূত্রে জানা যায়, গত ২৮ নভেম্বর ছোট পারুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটের ফলাফলকে কেন্দ্র করে স্থানীয় করুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক লুৎফর রহমানের নেতৃত্বে টিউবওয়েল মার্কার পরাজিত মেম্বার প্রার্থী মশিউর রহমানসহ অনেকে ঐ কেন্দ্রে দায়িত্বরত প্রিজাইডিং অফিসার আরমান আনসারীকে বিবস্ত্র করে লাঞ্চিত করে।

পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে দায়িত্বরত অফিসারকে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

অভিযুক্ত প্রধান শিক্ষক লুৎফর রহমান জানান, আমি ছিলাম না, তবে আমার লোকজন এ ঘটনার সাথে জড়িত ছিল। আমি সেদিন একটি ভোট কেন্দ্রে সহকারি প্রিজাইডিং অফিসারের দায়িত্বে ছিলাম।

জানা যায়, লুৎফর রহমান সেদিন কোন ভোট কেন্দ্রেই দায়িত্ব পালন করেননি। তার পরিবর্তে দায়িত্ব পালন করেছেন সহিম উদ্দীন নামে আরেকজন শিক্ষক।

নাম প্রকাশে অনিচ্ছুক একটি সূত্র জানায়, বিষয়টি মোটা অংকের টাকায় আপোষ মীমাংসার জন্য একটি মহল তৎপরতা চালাচ্ছে। প্রিজাইডিং কর্মকর্তা আরমান আনছারীকে অপরাধীদের বিরুদ্ধে মামলা না করার জন্য হুমকি দেয়া হচ্ছে। বিষয়টি নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

এ ব্যাপারে বালিয়াডাঙ্গী থানা পরিদর্শক (ওসি) হাবিবুল হক প্রধানের মুঠোফোনে একাধিকবার কল দিয়েও কোন সাড়া পাওয়া যায়নি।

বাংলাদেশ জার্নাল/এমজে

  • সর্বশেষ
  • পঠিত