ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৭ মিনিট আগে
শিরোনাম

মার্কোপোলো ব্র্যান্ডের ডিলার ও সেলার মিটিং অনুষ্ঠিত

  প্রেস বিজ্ঞপ্তি

প্রকাশ : ০৬ ডিসেম্বর ২০২১, ১৩:২৬  
আপডেট :
 ০৬ ডিসেম্বর ২০২১, ১৬:০৯

মার্কোপোলো ব্র্যান্ডের ডিলার ও সেলার মিটিং অনুষ্ঠিত

এক্সিলেন্ট টাইলস ইন্ডাস্ট্রিজ লিমিটেড এবং এক্সিলেন্ট সিরামিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড কর্তৃক আয়োজিত মার্কোপোলো ব্র্যান্ডের Dealers Meet & Greet and Sales Meeting সম্প্রতি ঢাকার একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের সম্মানিত চেয়ারম্যান এবং শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড ও ইসলামী লাইফ ইন্স্যুরেন্স বাংলাদেশ লিমিটেডের সম্মানিত পরিচালক আলহাজ্ব মো. আব্দুল হালিম।

অনুষ্ঠানের আরও উপস্থিত ছিলেন উক্ত প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক আজিজুল হাকিম সুমন এবং এজিএম সেলস এন্ড মার্কেটিং সাবেরুজ্জামান পাপ্পু।

সারাদেশ থেকে আগত ডিলারদের ধন্যবাদ জ্ঞাপন করে সম্মানিত চেয়ারম্যান আলহাজ্ব মো. আব্দুল হালিম বলেন, ২০১২ সিরামিক সেক্টরে ব্র্যান্ডটির আত্মপ্রকাশ ঘটে এবং ইতোমধ্যে গ্রাহকের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

ব্যবস্থাপনা পরিচালক আজিজুল হাকিম বলেন, পণ্যের গুনগতমান ও ডিলারদের অগ্রণী ভূমিকার কারণে ব্র্যান্ডটি একটি আস্থার প্রতীক হিসেবে চিহ্নিত হয়েছে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় মার্কোপোলো ব্র্যান্ডটি দেশের শীর্ষস্থান দখল করবে তিনি আশাবাদ ব্যক্ত করেন। অনুষ্ঠানে বিভিন্ন নতুন মডেল ও ডিজাইনের টাইলস ও স্যনিটারী পণ্য প্রদর্শন এবং ডিলারদের সার্টিফিকেট প্রদান করা হয়।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত