ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২০ মিনিট আগে
শিরোনাম

চকরিয়ায় বাস- মাইক্রো সংঘর্ষ, শিক্ষক নিহত

  কক্সবাজার প্রতিনিধি

প্রকাশ : ৩০ ডিসেম্বর ২০২১, ১৫:০৫

চকরিয়ায় বাস- মাইক্রো সংঘর্ষ, শিক্ষক নিহত
নিহত শিক্ষক নুরুল আলম, ছবি: প্রতিনিধি

কক্সবাজারের চকরিয়ায় যাত্রীবাহী শ্যামলী পরিবহনের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের (হাইয়েজ) সংঘর্ষে নুরুল আলম (৪০) নামের এক শিক্ষক নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন মাইক্রোবাসের আরও সাতজন যাত্রী।

বৃহস্পতিবার ভোরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার হারবাং ইউনিয়নের লালব্রিজ এলাকায় কক্সবাজার গামী বাসের সাথে বিপরীতমুখী মাইক্রোবাসের সংঘর্ষে ওই ঘটনা ঘটে।

নিহত শিক্ষক বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের বাংলা বিভাগের শিক্ষক এবং চকরিয়া পৌরসভার বিনামারা গ্রামের মোস্তাক আহমদের ছেলে।

আহতরা হলেন, সিলেটের আবদুল আলিমের ছেলে মোহাম্মদ হেলাল (২৮), শফিক আলির ছেলে মো. শামীম (২৭), তোতা মিয়ার ছেলে লেদু মিয়া (৪৮), নোয়াখালীর অজি উল্লাহর ছেলে আশরাফ উল্লাহ (২৫) ও কলিম উল্লাহ (৩৭), পেকুয়ার শীলখালী ইউনিয়নের কালামের ছেলে মো. মিশকাত (২১) ও মোহাম্মদ শফির ছেলে মো. মোজাফ্ফর (২২)।

আহতরা চট্টগ্রাম মেডিকেল কলেজ এবং কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

চিরিঙ্গা হাইওয়ে পুলিশের ইনচার্জ ইন্সপেক্টর জাহাঙ্গীর আলম জানান, দুর্ঘটনার পর পরই শ্যামলী বাসটি পালিয়ে যায়। ওই বাসের কেউ হতাহত হয়নি। যারা হতাহত হয়েছেন তারা সবাই মাইক্রোবাসের যাত্রী ছিলেন। খবর পেয়ে হতাহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে একজনকে মৃত ঘোষণা এবং আহতদের উন্নত চিকিৎসার জন্য চমেক ও কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়। দুর্ঘটনায় পতিত মাইক্রোবাসটি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত