ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

ইবির ৪র্থ মেধাতালিকা প্রকাশ, সাক্ষাৎকার ২২ও ২৩ ফেব্রুয়ারি

  ইবি প্রতিনিধি

প্রকাশ : ১৫ ফেব্রুয়ারি ২০২২, ০৮:৫১

ইবির ৪র্থ মেধাতালিকা প্রকাশ, সাক্ষাৎকার ২২ও ২৩ ফেব্রুয়ারি
ছবি: প্রতিনিধি

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ২০২০-২১ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণিতে ‘এ’, ‘বি’ ও ‘সি’ ইউনিটে ভর্তিচ্ছুদের চতুর্থ মেধাতালিকা প্রকাশ করা হয়েছে।

এ তালিকায় ‘এ’ ইউনিটে (১৮৫৫-৬৮৫০) ‘বি’ ইউনিটে (১৪২৬-৪৩২৬) এবং ‘সি’ ইউনিটে (১০৫৭-৪০৫৮) মেধাক্রম পর্যন্ত শিক্ষার্থীদের সাক্ষাৎকাররের জন্য ডাকা হয়েছে।

এছাড়াও (১৪২৬-১১৩৫০) মেধাক্রম পর্যন্ত শিক্ষার্থীদের মধ্যে যারা শুধু আরবি ভাষা ও সাহিত্য বিভাগে ভর্তি হতে ইচ্ছুক তাদের সাক্ষাৎকাররের জন্য ডাকা হয়েছে।

সোমবার রাতে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, আগামী ২২ও ২৩ ফেব্রুয়ারি সংশ্লিষ্ট ইউনিট কার্যালয়ে সকাল ১০টা থেকে এসব ইউনিটের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে। প্রথম দিন অর্থাৎ ২২ ফেব্রুয়ারি ’এ’ ইউনিটে (১৮৫৫-৩৮৫২) ’বি’ ইউনিটে (১৪২৬-২৯২৬) এবং ’সি’ ইউনিটে (১০৫৭-২৫৫৭) মেধাক্রম পর্যন্ত শিক্ষার্থীদের স্বাক্ষাৎকার নেয়া হবে।

প্রথম দিন সাক্ষাৎকার শেষে আসন খালি থাকা সাপেক্ষে পরের দিন ২৩ ফেব্রুয়ারি ’এ’ ইউনিটে (৩৮৫৩-৫৩৫০) ’বি’ ইউনিটে (২৯২৭-৪৩২৬) এবং ’সি’ ইউনিটে (২৫৫৮-৪০৫৮) মেধাক্রম পর্যন্ত শিক্ষার্থীদের স্বাক্ষাৎকার নেয়া হবে।

এছাড়াও আসন খালি থাকা সাপেক্ষে আগামী ২৩ ফেব্রুয়ারি এ’ ইউনিটে (৫৩৫১-৬৮৫০) মেধাক্রম পর্যন্ত শিক্ষার্থীদেরও স্বাক্ষাৎকার নেয়া হবে। স্বাক্ষাৎকারে উত্তীর্ণ শিক্ষার্থীদের আগামী ২৭ ফেব্রুয়ারির মধ্যে ভর্তি প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

ভর্তি সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট পাওয়া যাবে।

উল্লেখ্য, গত ৭ ফেব্রুয়ারি শেষ হয়েছে তৃতীয় মেধাতালিকার ভর্তি প্রক্রিয়া। তৃতীয় মেধাতালিকার ভর্তি শেষেও এখনো ১ হাজার ২৭০ আসন ফাঁকা রয়েছে।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত