ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৮ মিনিট আগে
শিরোনাম

আইভী অসুস্থ : পাঁচ সদস্যের মেডিকেল বোর্ড গঠন

আইভী অসুস্থ : পাঁচ সদস্যের মেডিকেল বোর্ড গঠন

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভীর চিকিৎসার জন্য পাঁচ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। ল্যাবএইড হাসপাতালের কর্পোরেট কমিউনিকেশন বিভাগের অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার সাইফুর রহমান লেলিন এ তথ্য জানান।

বৃহস্পতিবার বিকালে নাসিক নগর ভবনে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন সেলিনা হায়াৎ আইভী। তাকে দ্রুত ল্যাবএইড হাসপাতালে নিয়ে আসা হয়।

হাসপাতালটির চিফ কার্ডিয়াক অ্যানেসথেসিওলজিস্ট ডা. মাহবুবুল ইসলাম জানান, মেয়র আইভীর শারীরিক অবস্থা বর্তমানে স্বাভাবিক রয়েছ। ডা. বরেন চক্রবর্তীর নেতৃত্বে চিকিৎসকরা তার পরীক্ষা-নিরীক্ষা করছেন।

হাসপাতালের ইমার্জেন্সি বিভাগের মেডিকেল অফিসার ড. রিফাত সরকার বলেন, হাসপাতালে নিয়ে আসার পরপরই আমরা তাকে সিসিইউতে পাঠিয়েছি। সেখানে সিনিয়র চিকিৎসকরা তাকে দেখছেন।

আইভীকে হাসপাতালের সিসিইউ-১ এর ১৬ নম্বর বেডে ডা. বরেন চক্রবর্তীর অধীনে চিকিৎসা দেয়া হচ্ছে। মূলত বুকে ব্যথা ও প্রেসার কমে যাওয়ার কারণে অসুস্থবোধ করলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

মেয়রের ব্যক্তিগত কর্মকর্তা (পিএ-২) আবুল হোসেন গণমাধ্যমকে জানান, মেয়র বিকালে নিজ কার্যালয়ে একটি দৈনিকের সাংবাদিকের সঙ্গে আলাপ করছিলেন। এ সময় তিনি অসুস্থ বোধ করেন। বাথরুমে গিয়ে বমি করেন।

তিনি আরো বলেন, সিটি কর্পোরেশনের মেডিকেল অফিসার গোলাম মোস্তফার নেতৃত্বে একটি চিকিৎসক দল মেয়রের প্রাথমিক চিকিৎসা দেন। তাকে তাৎক্ষণিকভাবে স্যালাইন পুশ করার সিদ্ধান্ত নেন তারা। শারীরিক অবস্থার অবনতি হলে তাকে দ্রুত অ্যাম্বুলেন্সে করে ঢাকায় রওনা দেন চিকিৎসকরা।

নারায়ণগঞ্জ মহানগরীর ফুটপাতে হকার বসানোকে কেন্দ্র করে মঙ্গলবার সেলিনা হায়াত আইভী ও শামীম ওসমানের সমর্থকদের সংঘর্ষে চাষাঢ়া রণক্ষেত্রে রূপ নেয়। এতে আইভীসহ আহত হন অর্ধশতাধিক। পায়ে আঘাত পান আইভী। এছাড়া দুই পক্ষে ধাওয়া-পাল্টা ধাওয়া ও গুলি বিনিময় চলে।

বুধবার নগর ভবনে সংবাদ সম্মেলনে আইভী দাবি করেন,তাকে হত্যার উদ্দেশ্যেই হামলা হয়েছিল এবং এর পেছনে ছিলেন সাংসদ শামীম ওসমান।

অন্যদিকে চাষাঢ়া রাইফেল ক্লাবে সংবাদ সম্মেলন করে নগর আওয়ামী লীগের নেতা শামীম দাবি করেন,ওই সংঘর্ষ ছিল সিটি কর্পোরেশনের সঙ্গে হকারদের। তার সঙ্গে আইভীর ব্যক্তিগত বিরোধ নেই।

জেডএইচ/

  • সর্বশেষ
  • পঠিত