ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

অটোরিকশায় চার্জ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে দুই চালক নিহত

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ১৫ সেপ্টেম্বর ২০২২, ১৮:২৭

অটোরিকশায় চার্জ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে দুই চালক নিহত

টঙ্গীতে অটোরিকশা গ্যারেজে চার্জ দিতে গিয়ে বিদ্যুৎষ্পৃষ্টে দুইজন চালক নিহত হয়েছে।

বৃহস্পতিবার সকালে টঙ্গীর পূর্ব থানার বৌ-বাজার এলাকার জনৈক স্বপনের অটোরিকশা গ্যারেজে এ দূর্ঘটনা ঘটে। গ্যারেজে অবৈধভাবে বিদ্যুৎ সংযোগ দেয়ার অভিযোগে গ্যারেজ মালিক স্বপনকে আটক করা হয়েছে।

নিহতরা হলো- টঙ্গীর পূর্ব আরিচপুর মাহবুব গাজীর বাড়ির ভাড়াটিয়া ও জামালপুরের ইসলামপুর থানার পেঁচারচড় এলাকার মো. কিতাব আলীর ছেলে মো. লিটন(১৮) এবং টঙ্গীর পূর্ব থানার বৌবাজার এলাকার বাসিন্দা ও রংপুরের পীরগাছা থানার সল্দীপাড়া এলাকার মনতাজ মিয়ার ছেলে মো. হারুন মিয়া(৪০)। দুইজনই পেশায় ব্যাটারিচালিত অটোরিকশা চালক।

টঙ্গী পূর্ব থানার ওসি মো. আশরাফুল ইসলাম জানান, তারা দিনভর রিকশা চালিয়ে রাতে অটোরিকশা স্থানীয় স্বপনের গ্যারেজে রিকশা রেখে দেয় এবং সেখানে রিকশার ব্যাটারিও চার্জ দেয় তারা। বৃহস্পতিবার সকাল পৌনে ৬টার দিকে অটোরিকশা গ্যারেজে চার্জে লাগানো অটো রিকশা খুলে নেয়ার সময় লিটন পায়ে এবং মো. হারুন, গ্যারেজে অটোরিকশায় একই স্থানে চার্জ দেয়ার সময় হারুন হাতে বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে হারুন ঘটনাস্থলেই মারা যান এবং গুরুতর অসুস্থ অবস্থায় লিটনকে এলাকাবাসি উদ্ধার করে শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গ্যারেজে অবৈধ বিদ্যুৎ সংযোগ দেয়ার অভিযোগে বৃহস্পতিবার সকালে বৌবাজার এলাকা থেকে অটো রিকশা গ্যারেজ মালিক স্বপনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/জিকে

  • সর্বশেষ
  • পঠিত