ঢাকা, রোববার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১০ আশ্বিন ১৪২৯ আপডেট : ১৯ মিনিট আগে

দিনেদুপুরে যুবককে তুলে নিয়ে রগ কেটে হত্যা

  যশোর প্রতিনিধি

প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০২২, ২০:২৩

দিনেদুপুরে যুবককে তুলে নিয়ে রগ কেটে হত্যা
নিহতের স্বজনদের আহাজারি। ছবি: প্রতিনিধি
যশোর প্রতিনিধি

যশোর সদর উপজেলার চুড়ামনকাটিতে আলম নামের এক যুবককে তুলে নিয়ে রগ কেটে হত্যা করেছে সন্ত্রাসীরা। শুক্রবার দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।

নিহত আলম কুষ্টিয়ার কুমারখালী উপজেলার সুলতানপুর গ্রামের শামসুদ্দিন মন্ডলের ছেলে। তিনি ১৮/২০ বছর চুড়ামনকাটি হঠাৎপাড়ায় বসবাস করেছেন। বর্তমানে তিনি স্ত্রী ও দুই সন্তান নিয়ে পালবাড়ি এলাকায় ভাড়াবাড়িতে বসবাস করতেন এবং রিকশা চালিয়ে উপার্জন করতেন।

পরিবারের পক্ষ থেকে বলা হয়েছে, চুড়ামনকাটি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল মান্নান মুন্নার অনুসারী ছিলেন আলম। রাজনৈতিক প্রতিহিংসার জেরে বর্তমান চেয়ারম্যান ও অনুসারিরা পূর্বপরিকল্পিতভাবে তাকে হত্যা করেছে।

এদিকে, এ ঘটনায় এক যুবককে আটকের গুঞ্জন উঠেছে। আটক ওই যুবক বর্তমান চেয়ারম্যানের অনুসারী বলে জানা গেছে।

নিহতের স্ত্রী রোকসানা বেগম জানান, আলম দুপুর আড়াইটার দিকে চুড়ামনকাটি রেলস্টেশন এলাকায় দাঁড়িয়ে ছিলেন। এমন সময় একদল সন্ত্রাসী পূর্বপরিকল্পিতভাবে আলমকে তুলে আর্দশপাড়ায় কাজীর বাগান নামক স্থানে নিয়ে যায়। সেখানে নিয়ে রড় দিয়ে পিটিয়ে হাত-পা ভেঙে রগ কেটে রক্তাক্ত জখম করে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে কোতয়ালি মডেল থানার ডিউটি অফিসার জয়বালা বলেন, একজন নিহত হওয়ার সংবাদ শুনেছি। ঘটনাস্থলে ফোর্স চলে গেছে। নিহতের মরদেহ মর্গে রয়েছে। এ বিষয়ে কাউকে আটক করা হয়েছে কি-না জানতে চাইলে তিনি কিছু জানেন না বলে জানান।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত