ঢাকা, শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ ঘন্টা আগে
শিরোনাম

অ‌্যাম্বুলেন্সে গাঁজা বহনকালে আটক ৫

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০১ নভেম্বর ২০২২, ১৪:১৭

অ‌্যাম্বুলেন্সে গাঁজা বহনকালে আটক ৫
অ‌্যাম্বুলে‌ন্সে গাঁজা বহন। ছবি: নিজস্ব

রাজধানীর খিলক্ষেত ও পল্টন থানা এলাকা থেকে ৬৩ কেজি গাঁজাসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলি‌শের (ডিএমপি) গোয়েন্দা-গুলশান বিভাগ।

গ্রেপ্তারকৃতদের নাম- আ. গনি চৌকিদার ওরফে ওসমান গণি, শামীম, ইয়াকুব, মামুন মোল্লা ও সুজাত আলী।

গোয়েন্দা-গুলশান বিভাগের ক্যান্টনমেন্ট জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার এস.এম রেজাউল হক জানান, রাজধানী‌তে বিশেষ অভিযান পরিচালনাকা‌লে তথ্য পাওয়া যায়, সোমবার বিকে‌লে তিন মাদক ব্যবসায়ী কুমিল্লা জেলা থে‌কে গাঁজা সংগ্রহ করে অ‌্যাম্বু‌লে‌ন্সে ক‌রে খিলক্ষেতের দিকে যা‌চ্ছে। ওই তথ্যের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের একটি টিম খিলক্ষেত থানার তিনশ ফিট পিকআপ স্ট্যান্ড সামনে অবস্থান নেয়।

কাঙ্ক্ষিত অ‌্যাম্বুলেন্সটি আসলে পুলিশের মাইক্রোবাস দিয়ে ব্যারিকেড দিলে অ‌্যাম্বুলেন্স রেখে পালানোর সময় ওসমান গণি, শামীম ও ইয়াকুবকে গ্রেপ্তার করা হয়। পরে অ‌্যাম্বুলেন্সটি তল্লাশি করে ২৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়। গাঁজা পরিবহনে ব্যবহৃত হওয়ায় এ্যাম্বুলেন্সটিও জব্দ করা হয়েছে।

‌তিনি আরও জানান, একই দিনে অপর এক অভিযানে সোমবার রাতে পল্টন থানার সাবেক গুলিস্তান এলাকার শাহ আলম এন্টারপ্রাইজের সামনে অভিযান চালিয়ে ৩৫ কেজি গাঁজাসহ মামুন ও সুজাত আলীকে গ্রেপ্তর করা হয়। এসময় গাঁজা পরিবহনে ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ করা হয়।

রেজাউল হক বলেন, গ্রেপ্তারকৃতরা কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে গাঁজা সংগ্রহ করে ঢাকা শহরসহ আশপাশ এলাকায় বিক্রয় কর‌তেন।

গ্রেপ্তারকৃত‌দের বিরুদ্ধে খিলক্ষেত ও পল্টন থানায় মাদব মামলা দা‌য়ের করা হ‌য়ে‌ছে।

বাংলাদেশ জার্নাল/সুজন/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত