ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

চট্টগ্রাম প্রেস ক্লাবের নেতৃত্বে সালাহউদ্দিন-দেবদুলাল

  চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশ : ০১ জানুয়ারি ২০২৩, ০১:৫৪

চট্টগ্রাম প্রেস ক্লাবের নেতৃত্বে সালাহউদ্দিন-দেবদুলাল
ছবি: প্রতিনিধি

চট্টগ্রাম প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে সালাহউদ্দিন মো. রেজা ও সাধারণ সম্পাদক পদে দেবদুলাল ভৌমিক নির্বাচিত হয়েছেন। শনিবার সকাল ৯টা থেকে বিকেল চারটা পর্যন্ত ভোট গ্রহণ হয়। রাতে বঙ্গবন্ধু হলে ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করা হয়। এবার ২৫৬ জন সদস্য ভোটাধিকার প্রয়োগ করেন।

৯৫ ভোট পেয়ে সালাউদ্দিন মো. রেজা সভাপতি নির্বাচিত হয়েছেন। একই পদে কলিম সরওয়ার ৯৩, কাজী আবুল মনসুর ৩০ ও রিয়াজ হায়দার চৌধুরী ৩৬ ভোট পেয়েছেন।

১৭৬ ভোট পেয়ে সিনিয়র সহ সভাপতি পদে নির্বাচিত হয়েছেন ফরিদ উদ্দিন চৌধুরী। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. খোরশেদ আলম পেয়েছেন ৭৭ ভোট।

সহ সভাপতি পদে ১২৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মনজুর কাদের মঞ্জু। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স ম ইব্রাহীম ৬৮ ভোট পেয়েছেন। একই পদে নিরূপম দাশগুপ্ত ৫৯ ভোট পেয়েছেন।

সাধারণ সম্পাদক পদে দেবদুলাল ভৌমিক ৭৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মহসিন চৌধুরী ৭১ ভোট পেয়েছেন। একই পদে নজরুল ইসলাম ৬৩ ও মহসীন কাজী ৪২ ভোট পেয়েছেন।

যুগ্ম সম্পাদক পদে ১৫০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন শহীদুল্লাহ শাহরিয়ার। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মিন্টু চৌধুরী ১০০ ভোট পেয়েছেন।

অর্থ সম্পাদক পদে রাশেদ মাহমুদ ১২৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফারুক তাহের ৯৪ ভোট ও তাপস বড়ুয়া রুমু ৩০ ভোট পেয়েছেন।

সাংস্কৃতিক সম্পাদক পদে নাসির উদ্দিন হায়দার ১৪৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রূপম চক্রবর্তী ১০১ ভোট পেয়েছেন।

ক্রীড়া সম্পাদক পদে এম সরওয়ারুল আলম সোহেল ১৯১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. ফারুক ৫৯ ভোট পেয়েছেন।

গ্রন্থাগার সম্পাদক পদে কুতুব উদ্দিন ৮০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ শহীদুল ইসলাম ৭১, মোঃ মোরশেদুল আলম তালুকদার ৬১ ও মোঃ শওকত ওসমান ৩২ ভোট পেয়েছেন।

সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক পদে আল রাহমান ১২৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রাহুল কান্তি দাশ ৬৩, মুহাম্মদ জসীম উদ্দীন ছিদ্দিকী ৩৬ ও কামাল উদ্দিন খোকন ২৪ ভোট পেয়েছেন।

প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে খোরশেদুল আলম শামীম ১৮৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আলীউর রহমান ৬১ ভোট পেয়েছেন।

কার্যকরী সদস্যের ৪টি পদে নির্বাচিত হয়েছেন মঞ্জুরুল আলম মঞ্জু (১৭৩), জসীম চৌধুরী সবুজ (১৭২), মো. আইয়ুব আলী (১২৫) ও মোয়াজ্জেমুল হক (১১৯)। এছাড়া সদস্য পদে আবসার মাহফুজ ১০৬, রতন কান্তি দেবাশীষ ৫৫ ও স্বপন কুমার মল্লিক ৫৩ ভোট পেয়েছেন।

বাংলাদেশ জার্নাল/এমএ

  • সর্বশেষ
  • পঠিত