ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

জাতীয় প্রেসক্লাবে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১০ জানুয়ারি ২০২৩, ১৫:৪৩  
আপডেট :
 ১০ জানুয়ারি ২০২৩, ১৭:৫৬

জাতীয় প্রেসক্লাবে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করছেন সাংবাদিকরা। ছবি: প্রতিনিধি

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে সভাপতি ফরিদা ইয়াসমিন ও সাধারণ সম্পাদক শ্যামল দত্তের নেতৃত্বে সাংবাদিকরা জাতীয় প্রেসক্লাবে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন।

মঙ্গলবার বেলা ১১টায় জাতীয় প্রেসক্লাবের নবনির্বাচিত ব্যবস্থাপনা কমিটিসহ অন্যান্য সাংবাদিক সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন, সাধারণ সম্পাদক শ্যামল দত্ত, কোষাধ্যক্ষ শাহেদ চৌধুরী, জাতীয় বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) সভাপতি ওমর ফারুক, সাবেক সভাপতি ও জাতীয় সংবাদ সংস্থা বাসসের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক আবুল কালাম আজাদ, সাবেক মহাসচিব আবদুল জলিল ভূইয়া, ডিইউজের সহ-সভাপতি মানিক লাল ঘোষ, বঙ্গবন্ধু সাংবাদিক পরিষদের সভাপতি সুভাস চন্দ বাদল, সাধারণ সম্পাদক আবু সাঈদ প্রমুখ। এছাড়াও কিশোরগঞ্জ সাংবাদিক ফোরাম-ঢাকা, ঢাকা বিভাগ সাংবাদিক ফোরাম, গোপালগঞ্জ সাংবাদিক ফোরামসহ বিভিন্ন সাংবাদিক সংগঠন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করে।

প্রসঙ্গত, বাঙালির নেতা ও স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান পাকিস্তানের কারাগার থেকে মুক্ত হয়ে নিজ দেশে ফিরে আসেন যেই দিন, সেই দিনটি ১০ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস হিসেবে পালিত হয়।

বাংলাদেশ জার্নাল/নিরোধ/এমপি

  • সর্বশেষ
  • পঠিত