ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৩ মিনিট আগে
শিরোনাম

মা-মেয়েকে শ্লীলতাহানি: রাজবাড়ীতে পৌর-কাউন্সিলর গ্রেপ্তার

  রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশ : ২১ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:০২  
আপডেট :
 ২১ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:৪৮

মা-মেয়েকে শ্লীলতাহানি: রাজবাড়ীতে পৌর-কাউন্সিলর গ্রেপ্তার
মাহাবুবুর রহমান পলাশ। ছবি: প্রতিনিধি

রাজবাড়ীতে মা ও মেয়েকে শ্লীলতাহানির অপরাধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে রাজবাড়ী পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর মাহাবুবুর রহমান পলাশকে (৪৩) গ্রেপ্তার করেছে পুলিশ। পলাশ শহরের ভাজনচালা গ্রামের মৃত কুটি মিয়ার ছেলে।

সোমবার দিবাগত রাত ১টার দিকে পৌর শহরের বাজার থেকে গ্রেপ্তার করেছে রাজবাড়ী সদর থানা পুলিশ।

মামলার বাদী শহরের বিনোদপুর নিউ কলোনীর মৃত ফজলুর রহমানের স্ত্রী সৈয়দা সামসুন্নাহার অভিযোগে জানান, তার স্বামী ২০২০ সালে মৃত্যুর পর তিনি তার কন্যা নিয়ে রাজবাড়ী বিনোদপুর নিউ কলোনী রেলের কোয়ার্টারে বসবাস করে আসছেন। কোন উপার্জনের উৎস না থাকায় সন্তানদের ভবিষ্যতের জন্য ২০১২ সালের ২১ ফেব্রুয়ারি বিনোদপুর নিউ কলোনি মোড় এলাকায় রেলের জায়গা লীজ গ্রহণ করেন।

কিন্তু সোমবার (২০ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৩টার দিকে সেই লীজকৃত জমিতে দোকান ঘর নির্মাণ করার সময় কাউন্সিলর মাহাবুব আলম পলাশ, নতুনপাড়ার মো. বাবুসহ ৪-৫ জন গিয়ে শ্রমিকদের অকথ্য ভাষায় গালিগালাজসহ মারপিট করে বের করে দেয়। এসময় তার মেয়ে ঘটনা জানতে পেরে তাদের কাজে বাধা নিষেধ করলে তাকে এলোপাতাড়ি মারপিট করে। তারা টানা হেচড়া করে মেয়ের পরনের কাপড় বিবস্ত্র করে শ্রীলতাহানী ঘটায়। তার মেয়ের শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেয়। তাদের হাত থেকে মেয়েকে বাঁচাতে গেলে তাকেও চুলের মুঠি ধরে এলোপাতাড়ি চর ধাপ্পর মারে এবং পরনের কাপড় টানা হেচড়া করে বিবস্ত্র করে শ্রীলতাহানী ঘটায়। তাদের ডাকচিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে খুন জখমের হুমকী প্রদান করে চলে যায়। এ বিষয়ে রাতে রাজবাড়ী থানায় মামলা দায়ের করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও রাজবাড়ী থানার এসআই মাহবুবুর রহমান বলেন, রাত ১টার দিকে শহর থেকে মাহাবুর রহমান পলাশকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে মঙ্গলবার রাজবাড়ী আদালতে সোপর্দ করা হয়েছে।

রাজবাড়ী সদর থানার ওসি মো. শাহাদাত হোসেন বলেন, একজন ভুক্তভোগী নারীর অভিযোগের প্রেক্ষিতে মামলা দায়ের করা হয়। ওই মামলায় পৌরসভার কাউন্সিলর পলাশকে গ্রপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে সম্প্রতি বিভিন্ন অপরাধে ৩টি মামলা দায়ের হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত