ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৮ মিনিট আগে
শিরোনাম

ভাইকে অস্ত্রের মুখে জিম্মি করে বোনকে দলবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ৩

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ৩০ মে ২০২৩, ২১:৩১

ভাইকে অস্ত্রের মুখে জিম্মি করে বোনকে দলবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ৩
গ্রেপ্তারকৃতরা। ছবি: সংগৃহীত

ঢাকা জেলার আশুলিয়া এলাকায় ভাইকে অস্ত্রের মুখে জিম্মি করে বোনকে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় প্রধান ৩ আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৪। গ্রেপ্তারকৃতরা হলো- রানা সরকার (৩২), মো. রবিউল শেখ ওরফে রবি (২৪) ও মো. রাব্বি (২৩)। মঙ্গলবার আশুলিয়া থানাধীন নরসিংহপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে র‌্যাব-৪ একটি টিম।

র‌্যাব-৪ এর সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি মো. জিয়াউর রহমান চৌধুরী বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতদের কাছ থেকে জানা গেছে, গ্রেপ্তার রানা মূলত আশুলিয়া এলাকার কিশোর গ্যাং লিডার এবং তার বিরুদ্ধে পাঁচটি মামলা রয়েছে। এছাড়াও অন্যদের বিরুদ্ধেও একাধিক মামলা রয়েছে।

গ্রেপ্তারকৃতদের দেয়া স্বীকারোক্তির ভিত্তিতে পাওয়া তথ্যের বরাত দিয়ে র‌্যাব কর্মকর্তা জিয়াউর রহমান জানান, ভিকটিম তার ছোট দুই ভাইকে নিয়ে আশুলিয়ার জামগড়া এলাকায় থাকতেন। গত ২৭ মে রাতে ভিকটিমের প্রতিবেশী আকবর ভিকটিমের বাসায় তার পাওনা টাকা নেয়ার জন্য যান। একই সময় গ্রেপ্তার তিনজনসহ অজ্ঞাতনামা ৭/৮ জন দেশীয় অস্ত্র নিয়ে আকবরের পিছনে পিছনে ভিকটিমের বাড়িতে যান। পরে তারা আকবরকে বেপরোয়াভাবে এলোপাথারি মারধর করতে থাকেন। ঘটনা দেখে ভিকটিম ও তার ছোট দুই ভাই বাহিরে বের হলে গ্রেপ্তার তিনজনসহ মামলার অন্য আসামিরা তাদের ওপর প্রচন্ড ক্ষিপ্ত হয়।

অবস্থা বেগতিক দেখে ভিকটিম তার দুই ভাইকে নিয়ে আবারও বাসার ভেতরে প্রবেশ করেন। তাৎক্ষনিক অভিযুক্তরাও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে জোর করে ভিকটিমের বাসায় ঢুকে। পরে ভিকটিমের ভাইদের উপর্যুপুরি মারধর করে রুমের মধ্যে আটকে রাখে। এরপর ভিকটিমের দুই ভাইয়ের মাথায় অস্ত্র ঠেকিয়ে ভিকটিমকে তার শয়ন কক্ষে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। ভিকটিম বাঁচার জন্য চিৎকার করলে স্থানীয় লোকজনের উপস্থিতি টের পেয়ে অভিযুক্তরা দরজায় তালা দিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে স্থানীয়রা ভিকটিমকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করেন। এই ঘটনায় র‌্যাব-৪ লিখিত অভিযোগ পেয়ে ছায়া তদন্ত শুরু করে। এরই ধারাবাহিকতায় অভিযান চালিয়ে অভিযুক্ত তিনজনকে গ্রেপ্তার করা হয়। গেপ্তারকৃতদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তরের কার্যক্রম চলছে।

বাংলাদেশ জার্নাল/সুজন/এমএস

  • সর্বশেষ
  • পঠিত