ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

পাবনায় কসমেটিক্স গোডাউনে আগুন

  পাবনা প্রতিনিধি

প্রকাশ : ২৭ মার্চ ২০২৪, ১৬:০৮

পাবনায় কসমেটিক্স গোডাউনে আগুন
লস্করপুরে স্কয়ারের একটি পুরনো কসমেটিক্সের গোডাউনে আগুনের ঘটনা ঘটে। ছবি: প্রতিনিধি

পাবনা সদর উপজেলার লস্করপুরে স্কয়ারের একটি পুরনো কসমেটিক্সের গোডাউনে ভয়াবহ আগুনের ঘটনা ঘটেছে। আগুন নিয়ন্ত্রণ আনতে কাজ করেছে ফায়ার সার্ভিসের ৭ টি ইউনিট।

বুধবার (২৭ মার্চ) দুপুর ১২টার দিকে পৌর সদরের লস্করপুরের খাঁ পাড়ার স্কয়ারের কসেমটিকস গোডাউনে এই আগুনের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস কর্মীদের আড়াই ঘণ্টার চেষ্টায় বেলা আড়াইটার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে।

স্থানীয়রা জানান, দুপুরে হঠাৎ করে দাউদাউ আগুন দেখা যায়। তখন কসমেটিক্স গোডাউনের কর্মরত শ্রমিকরা আতঙ্কে বাইরে বের হয়ে আসেন। পরে জরুরি সেবা ৯৯৯-এ ফোন করলে ফায়ার সার্ভিসের লোকজন আসে।

পাবনা ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক শারফুল আহসান ভূঁঞা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুপুর ১২টার দিকে আগুন লাগে। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে তারা কিছু সময়ের মধ্যে ঘটনাস্থলে পৌঁছান। তিনি জানান, শহরের ৫টি ইউনিট, আটঘরিয়ার একটি ও সাঁথিয়ার একটি ইউনিটসহ ৭টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করে। কিভাবে আগুন লেগেছে তা নিশ্চিত হওয়া যায়নি। তাৎক্ষণিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ নিরূপণ করা যায়নি বলে তিনি জানান।

পাবনার পুলিশ সুপার আকবর আলী মুন্সী বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট-সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। আইন-শৃঙ্খলা বাহিনী কাজ করছে। এটা মূলত স্কায়ারের পুরনো কসমেটিক্স গোডাউন। আগুন কিভাবে লেগেছে ফায়ার সার্ভিস তদন্ত করে জানাতে পারবে।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত