ঢাকা, শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

বাসচাপায় দুই মাদ্রাসাছাত্র নিহত

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৩ এপ্রিল ২০২৪, ০২:১৫

বাসচাপায় দুই মাদ্রাসাছাত্র নিহত
ফাইল ছবি

চট্টগ্রামের ফটিকছড়িতে বাসের চাপায় মোটরসাইকেল আরোহী দুই মাদ্রাসা ছাত্র নিহত হয়েছে। শুক্রবার উপজেলার নাজিরহাট পৌরসভাধীন চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের কুম্ভারপাড়া এবিসি রাস্তার মাথা এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

এ দুর্ঘটনায় প্রাণ যায় নাজিরহাট পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা আব্দুর রহমান (১৭) ও কুম্ভারপাড়া এলাকার মোস্তাকিমের (১৪)। রহমান বাবুনগর মাদ্রাসায় পড়তো। আর মোস্তাকিম স্থানীয় একটি মাদ্রাসা থেকে সম্প্রতি কোরআন হিফজ শেষ করেছে। তারা সম্পর্কে খালাতো ভাই।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মোটরসাইকেলে করে তিন কিশোর-তরুণ শুক্রবার ইমামনগর থেকে নাজিরহাটের দিকে যাচ্ছিল। বিকেল সাড়ে পাঁচটার দিকে তারা এবিসি রাস্তার মাথায় মহাসড়কে উঠে। এ সময় পেছন থেকে আসা একটি বাস তাদের বহনকারী মোটরসাইকেলকে চাপা দিয়ে পালিয়ে যায়।

ঘটনাস্থলেই প্রাণ যায় আব্দুর রহমানের। গুরুতর আহত অবস্থায় অন্য দু’জনকে ফটিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়। পথে মোস্তাকিম মারা যায়।

বিষয়টি নিশ্চিত করে নাজিরহাট হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান বলেন, স্থানীয় জনতা বাসটিকে আটক করে। তবে চালক পালিয়ে গেছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে বুঝিয়ে দেবেন।

বাংলাদেশ জার্নাল/এফএম

  • সর্বশেষ
  • পঠিত