ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

বেপরোয়া ট্রাকের চাপায় দম্পতির মৃত্যু

  সাভার প্রতিনিধি

প্রকাশ : ১৭ এপ্রিল ২০২৪, ১৫:০০

বেপরোয়া ট্রাকের চাপায় দম্পতির মৃত্যু
বেপরোয়া ট্রাকের চাপায় দম্পতির মৃত্যু । ছবি: সংগৃহীত

সাভারের আশুলিয়ায় বেপরোয়া ট্রাকের চাপায় এক দম্পতির মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৬ এপ্রিল) রাতে আশুলিয়ার বিশমাইল-জিরাবো আঞ্চলিক সড়কের ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দম্পতি হলেন- নাটোর জেলার সিংড়া থানার পুঁতিমারা গ্রামের আব্দুর রহমানের ছেলে দেলোয়ার (৩২) ও তার স্ত্রী হাসি বেগম (২৮)। তারা উভয়েই রাতুল নামে একটি স্থানীয় পোশাক কারখানায় চাকরি করতেন।

পুলিশ জানায়, ওই দম্পতি ঈদের ছুটি শেষ করে কর্মস্থলে যোগ দিতে নাটোর থেকে সাভারে এসেছিলেন। তারা সাভারের বিশমাইল এলাকায় বাস থেকে নেমে একটি ইজিবাইকে করে জিরাবো উদ্দেশে রওনা হন।

এসময় পথে ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালসের সামনে পৌঁছালে দ্রুত গতির একটি ট্রাক এসে ওই ইজিবাইকে চাপা দেয়। এতে ওই দম্পতি গুরুতর আহত হন। পরে পথচারীরা রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য জিরাবো পিএমকে হাসপাতালে নিয়ে আসে।

জিরাবো পিএমকে হাসপাতালের চিকিৎসক মোস্তফা জানান, রাতে সড়ক দুর্ঘটনায় দুইজনকে হাসপাতালে আনা হয়েছিল। তবে পথেই তাদের মৃত্যু হয়েছে বলে জানান তিনি।

আশুলিয়া থানার ডিউটি অফিসার উপপরিদর্শক (এসআই) মাসুদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে নিহতদের মরদেহ উদ্ধার করেছে আশুলিয়া থানা পুলিশ। এঘটনায় নিহতদের পরিবারের সাথে কথা বলে আইনানুগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

বাংলাদেশ জার্নাল/আইজে

  • সর্বশেষ
  • পঠিত