ঢাকা, শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ ঘন্টা আগে
শিরোনাম

বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

  প্রতিনিধি

প্রকাশ : ২০ এপ্রিল ২০২৪, ১১:৪০

বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
ছবি : সংগৃহীত

চট্টগ্রামের পটিয়ায় যাত্রীবাহী বাস ও সিএসজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুইজন প্রাণ হারিয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। শুক্রবার (১৯ এপ্রিল) রাত ১০টার দিকে উপজেলার চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের খরনা চেয়ারম্যানঘাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন— জেলার চন্দনাইশ উপজেলার পশ্চিম বৈলতলী এলাকার মোহাম্মদ আবু তৈয়বের ছেলে মোহাম্মদ তাসরিফ (১৭) ও কক্সবাজার জেলার রামুর বাসিন্দা এবং বর্তমানে চন্দনাইশ উপজেলার রৌশনহাট লামার বাজারের কাঠমিস্ত্রি নুরুল আলম (৩০)। হতাহতরা সবাই সিএনজির যাত্রী।

বিষয়টি নিশ্চিত করে পটিয়া ক্রসিং হাইওয়ে থানার ওসি তৌফিকুল ইসলাম জানান, রাত ১০টার দিকে মহাসড়কের খরনা চেয়ারম্যানঘাটা এলাকায় চট্টগ্রাম শহরগামী মারসা বাসের সঙ্গে চন্দনাইশগামী সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হন। খবর পেয়ে পটিয়া হাইওয়ে ক্রসিং পুলিশ ঘটনাস্থলে থেকে দুঘর্টনাকবলিত বাস ও অটোরিকশাটি আটক করে। এ ঘটনায় ওই সড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

ওসি তৌফিকুল ইসলাম আরও জানান, আহত তিনজনকে উদ্ধার করে স্থানীয় বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় সিএনজি চালককে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

দুঘর্টনাস্থলে সিএনজির দুই যাত্রী নিহত ও বাকী যাত্রীরা আহত হন। দুঘর্টনাকবলিত বাসটি ও অটোরিকশাটি জব্দ করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসএস

  • সর্বশেষ
  • পঠিত