ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

‘সংসদ নির্বাচনে সাইবার ক্রাইমের হুমকি আছে’

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০১৮, ১৩:৫১  
আপডেট :
 ২২ সেপ্টেম্বর ২০১৮, ১৪:৩৬

‘নির্বাচনে সাইবার ক্রাইমের হুমকি আছে’

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সাইবার ক্রাইমকে হুমকি হিসেবে দেখছেন পুলিশের কাউন্টার টেররিজম এন্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের (সিটিটিসি) প্রধান ডিআইজি মনিরুল ইসলাম। তবে এ অপতৎপরতা ঠেকাতে আইনশৃঙ্খলা বাহিনী সজাগ রয়েছে বলেও দাবি করেন তিনি। শনিবার সকালে রাজধানীর সেগুনবাগিচায় বাংলাদেশ ক্রাইম রিপোর্টাস এ্যাসোসিয়েশনে (ক্র্যাব) শিশু-কিশোর চিত্রাংকন প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে পুলিশের এই কর্মকর্তা এসব কথা বলেন।

মনিরুল ইসলাম বলেন, আসন্ন দূর্গাপূজায় সন্ত্রাসী গোষ্ঠীর কোনো হুমকি নেই। এরপরও আমরা বিষয়টি নজরদারির মধ্যে রেখেছি।

জাতীয় নির্বাচনে সন্ত্রাসীর গোষ্ঠীর হুমকি আছে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, একটি সুষ্ঠু ও সুন্দর নির্বাচন অনুষ্ঠিত করতে আইনশৃঙ্খলা বাহিনী বদ্ধ পরিকর। এরপরও কেউ বিশৃঙ্খলা করলে তাদের বিরুদ্ধে আইননানুগ ব্যবস্থা নেয়া হবে।

মনিরুল ইসলাম বলেন, আগামী ১০ অক্টোবর ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়কে কেন্দ্র করে কোন ধরনের নাশকতার চেষ্টা হলে তা কঠোর হাতে দমন করা হবে। কাউকে ছাড় দেওয়া হবে না।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ডিআরইউ সভাপতি সাইফুল ইসলাম, ক্র্যাব সভাপতি আবু সালেহ আকন, সাধারণ সম্পাদক সরোয়ার আলম, সহ-সভাপতি মাসুম মিজান, ডিএমপি মিডিয়া শাখার উপকমিশনার মাসুদুর রহমান, অতিরিক্ত উপকমিশনার ওবায়দুর রহমান প্রমুখ।

এনএসএস/ডিপি

  • সর্বশেষ
  • পঠিত