ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

নোবিপ্রবি'র ভর্তি পরীক্ষার সাক্ষাৎকার শুরু ৪ নভেম্বর

  নোবিপ্রবি প্রতিনিধি

প্রকাশ : ৩০ অক্টোবর ২০১৮, ১৮:১৩  
আপডেট :
 ৩০ অক্টোবর ২০১৮, ১৮:১৯

নোবিপ্রবি'র ভর্তি পরীক্ষার সাক্ষাৎকার শুরু ৪ নভেম্বর

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ১ম বর্ষ স্নাতক শ্রেণির লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের সাক্ষাৎকার ও ভর্তি কার্যক্রম আগামী ৪ নভেম্বর থেকে শুরু হয়ে চলবে ১৩ নভেম্বর পর্যন্ত।

এবারের ভর্তি পরীক্ষায় ছয় ইউনিটে মোট ১ হাজার ৩২০ আসনের বিপরীতে ৭০২৯৮ জন আবেদন করে এবং পরীক্ষায় অংশগ্রহণ করে ৫৫২৭০ জন। শতকরা পাশের হার ৮০.১৪।

সাক্ষাৎকার ও ভর্তি কার্যক্রমের সময়ঃ ৪ নভেম্বর ২০১৮ সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত A ইউনিটের মেধাতালিকা ০১-৭০০ পর্যন্ত(আসন খালি থাকা সাপেক্ষে)।

৫ নভেম্বর ২০১৮ সকাল ৯ টা থেকে বেলা ১ টা পর্যন্ত A ইউনিটের মেধাতালিকা ৭০১-১২০১ পর্যন্ত (আসন খালি থাকা সাপেক্ষে) এবং বেলা ২ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত B ইউনিটের মেধাতালিকা ০১-৪০০ পর্যন্ত (আসন খালি থাকা সাপেক্ষে)।

৬ নভেম্বর ২০১৮ সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত B ইউনিটের মেধাতালিকা ৪০১-১২০১ পর্যন্ত (আসন খালি থাকা সাপেক্ষে)।

৭ নভেম্বর ২০১৮ সকাল ৯ টা থেকে সকল ১১:৩০ টা পর্যন্ত C ইউনিটের মেধাতালিকা ০১-৫০১ পর্যন্ত (আসন খালি থাকা সাপেক্ষে)।

৭ নভেম্বর ২০১৮ বেলা ১২ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত D ইউনিটের মেধাতালিকা ০১-৫০১ (বিজ্ঞান); ০১-৩০১ (বাণিজ্য) এবং ০১-১০১ (মানবিক) পর্যন্ত (আসন খালি থাকা সাপেক্ষে)।

৮ নভেম্বর ২০১৮ সকাল ৯ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত D ইউনিটের মেধাতালিকা ৫০১-১৫০১ (বিজ্ঞান) পর্যন্ত (আসন খালি থাকা সাপেক্ষে)।

১১ নভেম্বর ২০১৮ সকাল ৯ টা থেকে বেলা ১ টা পর্যন্ত E ইউনিটের মেধাতালিকা ০১-৬০১ পর্যন্ত (আসন খালি থাকা সাপেক্ষে)।

১১ নভেম্বর ২০১৮ বেলা ২ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত F ইউনিটের মেধাতালিকা ০১- ৩০১ পর্যন্ত (আসন খালি থাকা সাপেক্ষে)।

এছাড়াও ১২ ও ১৩ নভেম্বর মুক্তিযোদ্ধা, উপজাতি, হরিজন ও সম্প্রদায়, প্রতিবন্ধী এবং খেলোয়াড় (শুধু মাত্র বিকেএসপি থেকে উত্তীর্ণদের জন্য) কোটায় উত্তীর্ণ পরীক্ষার্থীদের ভর্তি কার্যক্রম অনুষ্ঠিত হবে।

প্রসঙ্গত, গত ২৬,২৭ ও ২৮ অক্টোবর নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ১ম বর্ষ স্নাতক শ্রেণির মোট ছয় ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। ৩০ অক্টোবর সকাল ১১টায় উপাচার্যের দপ্তরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ভর্তি কমিটির চেয়ারম্যান উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামান সাংবাদিকদের সামনে এ পরিক্ষার ফলাফল প্রকাশ করেন।

  • সর্বশেষ
  • পঠিত