ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

রাজবাড়ীতে বিএনপির নির্বাচনী সমাবেশে হামলা

  রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশ : ১১ ডিসেম্বর ২০১৮, ১৭:১১

রাজবাড়ীতে বিএনপির নির্বাচনী সমাবেশে হামলা

একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে রাজবাড়ী জেলা শহরের খলিফা পট্টিতে জেলা প্রশাসনের অনুমোদিত বিএনপির নির্বাচনী সমাবেশে দূর্বৃত্তদের হামলার ঘটনা ঘটেছে। মঙ্গলবার বিকাল ৩টার দিকে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে। এ সময় সমাবেশে আনা চেয়ার, টেবিল ও স্ট্রেজ ভাংচুর করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, পূর্ব ঘোষিত এবং জেলা প্রশাসন অনুমোদন নেওয়া হয় জেলা শহরের খলিফা পট্টিতে নির্বাচনী সমাবেশের জন্য। কিন্তু সমাবেশ শুরুর আগের্ই একদল দূর্বত্ত সমাবেশ স্থলে প্রবেশ করে। এসময় দূবৃত্তরা হামলা চালিয়ে চেয়ার ও স্ট্রেজ ভাংচুর করে।

এ ঘটনায় জেলা বিএনপির সভাপতি আলী নেওয়াজ মাহমুদ খৈয়াম বলেন বিকেল তিনটার সময় রাজবাড়ী খলিফা পট্টিতে তাদের পূর্ব ঘোষিত সমাবেশের আয়োজন করা হয়েছিল। কিন্তু সমাবেশ শুরু কিছুক্ষণ আগে সেখানে ছাত্রলীগ ও যুবলীগের একদল সন্ত্রাসী এসে হামলা চালায় এতে তাদের ১৫ থেকে ২০ জন নেতাকর্মী আহত হয়েছে। সমাবেশ সম্পূর্ণ রুপে পন্ড করা হয়েছে। এর সঠিক বিচারের দাবি জানান তিনি।

রাজবাড়ী সদর থানার ওসি স্বপন কুমার মজুমদার এর সত্যতা নিশ্চিত করে জানান, সংবাদ পেয়ে তিনি ঘটনাস্থলে এসেছেন এবং জেনেছেন একদল দূর্বৃত্ত সমাবেশ স্থলে হামলা চালিয়েছে। কারা এ হামলা চালিয়েছে সে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

বাংলাদেশ জার্নাল/এনএম

  • সর্বশেষ
  • পঠিত