ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

মেহেরপুরে বিএনপি জামায়াতের ২৫ জন আটক

  মেহেরপুর প্রতিনিধি

প্রকাশ : ১৯ ডিসেম্বর ২০১৮, ১৩:১৫

মেহেরপুরে বিএনপি জামায়াতের ২৫ জন আটক

মেহেরপুরের গাংনীতে বিএনপি-জামায়াতের ১৯ নেতাকর্মীকে আটক করা হয়েছে। হাড়াভাঙ্গা গ্রামের একটি মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে নাশকতার বৈঠকের সময় তাদেরকে আটক করা হয়েছে বলে জানায় পুলিশ। তাদের কাছ থেকে দেশীয় তৈরী ২টি শুটার গান, ৪ রাউন্ড গুলি, বোমা তৈরীর এক কেজি গান পাউডার ও দেশীয় অস্ত্রসস্ত্র উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন গাংনী থানার ওসি।

অপরদিকে সদর থানা পুলিশের অভিযানে নাশতকতার সাথে জড়িত সন্দেহে আরো ৬ বিএনপি কর্মীকে আটক করা হয়েছে। তবে মিথ্যা মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে বলে জানিয়েছেন বিএনপি প্রার্থী।

গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেন্দ্র নাথ সরকার বলেন, হাড়াভাঙ্গা এসকেআরএস মাধ্যমিক বিদ্যালয় মাঠে গত রাত সাড়ে এগারটার দিকে নাশকতার বৈঠকে হানা দেয় পুলিশ। এসময় ১৯ জনকে অস্ত্র, গুলি, গান পাউডার ও দেশীয় অস্ত্রসস্ত্র উদ্ধার করা হয়। তাদের নামে নাশকতার মামলা দায়ের করে মেহেরপর আদালতে সোপর্দ করা হচ্ছে।

এদিকে সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম জানান, নাশকতার ঘটনার সাথে জড়িত সন্দেহে সদর উপজেলার বিভিন্ন গ্রাম থেকে ৬ বিএনপি কর্মীকে আটক করা হয়েছে। তাদেরকে আদালতে সোপর্দের প্রক্রিয়া চলছে। এ প্রসঙ্গে মেহেরপুর-২ (গাংনী) আসনে বিএনপি প্রার্থী জাভেদ মাসুদ মিল্টন বলেন, রাতে আমার গাংনী অফিসের সামনে থেকে কয়েকজন এবং বাকিদেরকে বিভিন্ন এলাকা থেকে আটক করে পুলিশ। মিথ্যা নাশকতার মামলায় তাদেরকে গ্রেপ্তার দেখিয়ে নির্বাচনে একটি বিরুপ প্রতিক্রিয়া সৃষ্টি করা হচ্ছে।

বাংলাদেশ জার্নাল/এনএম

  • সর্বশেষ
  • পঠিত