ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৪ মিনিট আগে
শিরোনাম

আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হত্যা

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ০৩ জানুয়ারি ২০১৯, ০০:৪৫

আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হত্যা

এক আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার রাতে মাগুরা সদর উপজেলার কাশিনাথপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রশিদ লস্কর মাগুরার শালিখা উপজেলার ধনেশ্বরগাতী ইউনিয়নের গজদুর্বা গ্রামের বাসিন্দা।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম জানান, রশিদ লস্কর ও তার স্ত্রী রাত সাড়ে ৮টার দিকে মাগুরা শহর থেকে ইজিবাইকে করে সদরের কাশিনাথপুর গ্রামে যান। সেখানে পৌঁছানোর সঙ্গে সঙ্গে সাত থেকে আটজন দুর্বৃত্ত রশিদকে ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়।

এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রশিদ লস্করকে মৃত ঘোষণা করেন।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বলেন, এ হত্যাকাণ্ডের সাথে গজদুর্বা গ্রামের সামাজিক বিরোধের কোনো যোগসূত্র আছে কি না পুলিশ তা তদন্ত করছে।

জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কামাল হোসেন জানান, শালিখা উপজেলার ধনেশ্বরগাতী ইউনিয়নের গজদুর্বা গ্রামে দুই দশকের বেশি সময় ধরে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল। যা নিয়ে দুই গ্রুপের মধ্যে একের পর এক সংঘর্ষ, বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটে আসছে। এ সংঘর্ষে ইতিপূর্বে একাধিক হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। পঙ্গুত্ব বরণ করেছেন অনেকে। যে কারণে রশিদ লস্কর সাত থেকে আট বছর আগে নিজ গ্রাম ছেড়ে মাগুরা সদরের কাশিনাথপুর এলাকায় পরিবার নিয়ে বসবাস করছিলেন।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত