ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

‘পুলিশ চেষ্টা করলে সবই পারে’

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৬ জানুয়ারি ২০১৯, ১৬:২০

‘পুলিশ চেষ্টা করলে সবই পারে’

‘পুলিশ চেষ্টা করলে সবই পারে' এটা আবারও প্রমাণিত হলো বলে মন্তব্য করেন আবেগাপ্লুত শাহনাজ আক্তার। বুধবার তেজগাঁও ডিসি অফিসে স্কুটি ফিরে পাওয়ার পর এক সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন। শাহনাজ বলেন, আমি খুবই খুশি। স্কুটিটি পেয়ে সর্বপ্রথম আমি সাংবাদিক ভাইদের ধন্যবাদ জানাই। এরপর আইনের লোকদের। পুলিশ এতো পরিশ্রম করে এতো দ্রুত স্কুটিটি উদ্ধার করবে তা কখনও ভাবিনি। ক্রাইম পেট্রোল সিরিয়ালে যেমন পুলিশের তৎপরতা দেখতাম, আমার ক্ষেত্রেও একই তৎপরতা দেখলাম। পুলিশ গেল আর স্কুটি উদ্ধার করে নিয়ে আসল। এর আগে বুধবার সকালেই চুরি যাওয়া বাইকটি ফিরে পান ভাড়ায় বাইক চালানো সংগ্রামী নারী শাহনাজ আক্তার। নারায়ণগঞ্জ থেকে বাইকটি উদ্ধার করে তার কাছে হস্তান্তর করে তেজগাঁও পুলিশ।

একজন নারী হয়েও রাইড শেয়ারিং অ্যাপে ভাড়ায় স্কুটি চালাতেন শাহনাজ। স্কুটি চালিয়ে যা আয় হতো তা দিয়েই চলত তার সংসার। তার সেই অবলম্বনটি মঙ্গলবার চুরি হয়ে যায়।

এ খবর ছড়িয়ে পড়লে তোলপাড় সৃষ্টি হয়। সামাজিক যোগাযোগমাধ্যমেও বিষয়টি ভাইরাল হয়। অনেকেই তার পাশে দাঁড়ানোর ঘোষণা দেন। পাশাপাশি বাইকটি উদ্ধারে তৎপর হয় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

রাতেই অভিযান চালিয়ে নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকা থেকে শাহনাজ আক্তারের স্কুটিটি উদ্ধার করা হয়। এ সময় ঘটনাস্থল থেকে প্রতারক জনিকে আটক করা হয়।

এ বিষয়ে শাহনাজ আক্তার বলেন, ঋণ করে স্কুটিটি কিনেছিলাম। এই স্কুটিটি দিয়েই চলত আমার সংসার। গতকাল সেই সম্বলটিও চুরি হওয়ার পর বেশ ভেঙে পড়েছিলাম। ভেবেছিলাম জীবনযুদ্ধে হয়দো হেরে যেতে হবে।

অবশেষে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ঐকান্তিক প্রচেষ্টায় বাইকটি উদ্ধার হয়েছে। সংশ্লিষ্ট সবার প্রতি আমি কৃতজ্ঞ।

  • সর্বশেষ
  • পঠিত