ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

টেকনাফে বন্দুকযুদ্ধে যুবক নিহত

  কক্সবাজার প্রতিনিধি

প্রকাশ : ১৯ মার্চ ২০১৯, ১৫:০৩  
আপডেট :
 ১৯ মার্চ ২০১৯, ১৫:১০

টেকনাফে বন্দুকযুদ্ধে যুবক নিহত
প্রতীকী ছবি

কক্সবাজারের টেকনাফে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ইয়াছিন আরাফাত (২৫) নামে এক যুবক নিহত হয়েছে। এসময় তিন পুলিশ সদস্য আহত হয়েছে।

মঙ্গলবার ভোররোতে টেকনাফ সদর ইউনিয়নের মিঠা পানিরছড়া পাহাড়ী জনপদে এই ঘটনা ঘটে। নিহত যুবক পৌর এলাকার চৌধুরী পাড়ার মোঃ আব্দুল জলিলের পুত্র।

এই ঘটনায় ১০হাজার ইয়াবা, ২টি দেশীয় তৈরী এলজি, ৯ রাউন্ড তাজা কার্তুজ ও ১৫ রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়েছে। পুলিশ বলছে, নিহত যুবক ইয়াবা কারবারী।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, ইয়াছিন চিহ্নিত ইয়াবাকারবারী ও পুলিশের হামলাসহ নানা অপরাধে জড়িত। তাকে গ্রেফতারের পর ভোররাতে তার স্বীকারোক্তি মোতাবেক তাকে নিয়ে সদর ইউনিয়নের মিঠা পানিরছড়া পাহাড়ী জনপদে অভিযানে যায় পুলিশ।

সেখানে পুলিশের উপস্থিতিটি টের পেয়ে সন্ত্রাসীরা গুলি ছুঁড়ে। পুলিশও আত্মরাক্ষার্থে পাল্টা গুলি ছুঁড়ে। এতে সন্ত্রাসী ইয়াছিন গুলিবিদ্ধ হয়। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কতর্ব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি আরো জানান, ওই ঘটনায় পুলিশের সদস্য এসআই বোরহান উদ্দিন ভুঁইয়া, এএসআই সনজিৎ দত্ত ও কনেস্টবল শুক্কুর আহত হয়। এই ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

বাংলাদেশ জার্নাল/টিপিবি

  • সর্বশেষ
  • পঠিত