ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

তিন বছর ধরে ভাতিজিকে ধর্ষণ, চাচা গ্রেপ্তার

  কুড়িগ্রাম প্রতিনিধি

প্রকাশ : ২৫ মার্চ ২০১৯, ১৮:৩৩

তিন বছর ধরে ভাতিজিকে ধর্ষণ, চাচা গ্রেপ্তার
প্রতীকী ছবি

কুড়িগ্রামের রাজারহাটে ভাতিজিকে দিনের পর দিন ধর্ষণ করে আসছিলো এক লম্পট। এ ঘটনায় ধর্ষিতার দায়ের করা মামলায় পুলিশ তাকে গ্রেপ্তার করেছে।

প্রতারণা ও ধর্ষণের শিকার মেয়েটি নিজেই সোমবার দুপুরে রাজারহাট থানায় মামলা করে। বিকেলে লম্পট হামিদুল ইসলাম দুলুকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার রতিরাম কমলওঝাঁ গ্রামের জামাল উদ্দিনের ছেলে হামিদুল ইসলাম দুলু (৩৩) একই গ্রামের বাসিন্দা তার চাচাতো ভাইয়ের মেয়েকে (১৮) প্রায় তিন বছর ধরে অশ্লীল ভিডিও ফেসবুকে আপলোডের ভয় দেখিয়ে নিয়মিত ধর্ষণ করে আসছে। সম্প্রতি মেয়েটি গর্ভবতী হলে আসামি ওষুধ সেবন করিয়ে তার গর্ভপাত ঘটায়। গত ১৫ মার্চ মেয়েটির বিয়ে ঠিক হলে হামিদুল বিয়ে ভেঙে দেয়ার চেষ্টা চালায়। এরপরও বিয়ে হয়ে যাওয়ায় হামিদুল নতুন জামাইকে তাদের অবৈধ সম্পর্কের কথা জানিয়ে মেয়েটিকে ডিভোর্স দেয়ার জন্য চাপ দিতে থাকে।

পরে এঘটনায় সোমবার দুপুরে মেয়েটি বাদী হয়ে হামিদুল ইসলাম দুলুর বিরুদ্ধে রাজারহাট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(১) ও দণ্ড বিধি ৩১৩ ধারায় মামলা দায়ের করে। মামলার পর সোমবার বিকেলেই পুলিশ লম্পট হামিদুল ইসলাম দুলুকে গ্রেপ্তার করে।

রাজারহাট থানার ওসি (তদন্ত) মনিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত