ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

পরকীয়ার প্রতিবাদ করায় অন্তঃসত্বা নারীকে খুন

পরকীয়ার প্রতিবাদ করায় অন্তঃসত্বা নারীকে খুন

পরকীয়া প্রেমের প্রতিবাদ করায় প্রতিবেশী প্রতিপক্ষের ছুরিকাঘাতে শাহিনুর আক্তার (২৭) নামে এক অন্তঃসত্ত্বা নারী নিহত হয়েছেন। শনিবার ভোর রাতে সেহরির সময় নেত্রকোনা পৌর শহরের সাতপাই রেলকলনী এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত শাহিনুর আক্তার পৌর সদরের সাতপাই এলাকার রেল কলোনীর আব্দুস সালামের স্ত্রী। তিনি ৩ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। এ ঘটনার সাথে জড়িত সন্দেহে দুই নারীসহ আটজনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হচ্ছেন একই এলাকার সাগর, ইদ্রিছ, সহুরা, মোলেম উদ্দিন, হান্নান, নুরজাহানসহ ৮ জন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, পৌর সদরের সাতপাই রেলকলনী এলাকার ইদ্রিস মিয়ার ছেলে সোহেলের সাথে একই এলাকার অর্জুন মিয়ার বিবাহিত কন্যার পরকীয়া সম্পর্ক গড়ে উঠে। শুক্রবার সন্ধ্যায় প্রত্যক্ষদর্শী শাহিনূরসহ স্থানীয়রা এ ঘটনার প্রতিবাদ করে। এরই জের ধরে শনিবার ভোরেরাতে সেহরির সময় ঘরের বাইরে থেকে শাহিনুর টিউবওয়েল থেকে পানি আনতে গেলে আগে থেকে ওত পেতে থাকা সোহেল মিয়া, এরশাদ, বোরহান, বাবুসহ ৯-১০ জনের একটি দল তাকে ছুরিকাঘাত করে।

স্থানীয়রা টের পেয়ে দ্রুত তাকে উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নেত্রকোনা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ফখরুজ্জামান জুয়েল বিষয়টি নিশ্চিত করেছেন। তদন্ত সাপেক্ষে মূল আসামিকে আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত