ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

পানি নিতে বাধা দেওয়ায় হত্যা

  কুমিল্লা প্রতিনিধি

প্রকাশ : ১৯ মে ২০১৯, ০০:০৯

পানি নিতে বাধা দেওয়ায় হত্যা

কুমিল্লার দেবিদ্বার উপজেলায় টিউবওয়েলের পানি নিতে বাধা দেওয়ায় মো. রমিজ উদ্দিন (৪৫) নামে এক মুদি দোকানিকে হত্যার অভিযোগ উঠেছে। শনিবার উপজেলার শিবনগর এলাকার এই ঘটনা ঘটে।

নিহতের স্ত্রী রোকেয়া বেগম মনির হোসেন নামের এক ব্যক্তিকে আসামি করে হত্যা মামলা দায়ের করেছেন। রমিজ উদ্দিন শিবনগরের মৃত মনছুর আলীর ছেলে।

দোকানি রমিজ উদ্দিনের স্ত্রী রোকেয়া বেগম জানান, শিবনগর বেড়িবাঁধের ওপর চা ও মুদি দোকান করতেন তার স্বামী। এক বছর আগে একটি টিউবওয়েল স্থাপন করেন তিনি। ওই টিউবওয়েল থেকে পাশের দোকানসহ পথচারীরা পানি পান করতেন।

কিন্তু পানি পড়তে পড়তে সেখানকার একটি অংশের নিচ থেকে মাটি সরে যাওয়ায় টিউবওয়েলটি হেলে পড়ে। শনিবার সকালে মনির হোসেনের দোকানের কর্মচারী জাকারিয়া টিউবওয়েল থেকে পানি নেওয়ার জন্য এলে রমিজ উদ্দিন নিষেধ করেন। মনির বিষয়টি জানার পর রমিজ উদ্দিনের দোকানের কর্মচারী রানাকে মারধর করেন।

রানা মোবাইল ফোনে রমিজ উদ্দিনকে জানালে তিনি ঘটনাস্থলে যান এবং তখন তার সঙ্গে মনিরের কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে মনির হোসেন ক্ষিপ্ত হয়ে রমিজ উদ্দিনকে এলোপাতারি মারতে থাকেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

দেবিদ্বার থানার ওসি (তদন্ত) মো. মেসবাহ উদ্দিন জানান, লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

অভিযুক্ত মনির হোসেনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

বাংলাদেশ জার্নাল/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত