ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

রেল সেবা অ্যাপে মিলছে না টিকিট

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২২ মে ২০১৯, ১১:৩১  
আপডেট :
 ২২ মে ২০১৯, ১১:৪২

রেল সেবা অ্যাপে মিলছে না টিকিট

আসন্ন ঈদুল ফিতরে রেলের অগ্রিম টিকেট ‘রেল সেবা অ্যাপ’-এর মাধ্যমে বাসায় বসে ইন্টারনেটের মাধ্যমে কিনতে পারবেন টিকিট প্রত্যাশীরা। কিন্তু বিভিন্ন জটিলতার কারণে টিকিট প্রত্যাশীরা এই কাঙ্ক্ষিত সেবা পাচ্ছেন না বলে অভিযোগ রয়েছে।

বুধবার সকালে রাজধানীর কমলাপুর রেলস্টেশনের টিকিট প্রত্যাশী যাত্রীরা বাংলাদেশ জার্নালকে এই অভিযোগ করেন।

জানা যায়, আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ২৭০০০ হাজার অগ্রিম টিকিট দেওয়ার লক্ষ্যমাত্রা নির্ধারণ করেছে বাংলাদেশ রেলওয়ে। এর অর্ধেক দেওয়া হবে রেল সেবা অ্যাপের মাধ্যমে। কিন্তু রেল সেবা অ্যাপ ব্যবহার করে টিকিট কাটতে পারছেন না টিকিট প্রত্যাশী যাত্রীরা।

সকালে কমলাপুর রেলস্টেশনে টিকিট কাটতে আসা বদরুল হোসেন বাংলাদেশ জার্নালকে বলেন, আমি প্রথমে বাসায় রেল সেবা অ্যাপের মাধ্যমে টিকিট কাটার চেষ্টা করেছিলাম। ফোনে নেট আছে কিন্তু মোবাইল নাম্বার দিয়ে অ্যাপে লগইন করা যাচ্ছে না। বাধ্য হয়ে সেহরীরে পরে সরাসরি কমলাপুরে টিকিট কাটার জন্য চলে আসি।

হাফিজা খাতুন নামে এক মহিলা যাত্রী অভিযোগ করে বাংলাদেশ জার্নালকে বলেন, জটিলতার কারণে রেল সেবা অ্যাপে লগ ইন করা যাচ্ছে না। আর যদিও বা দু’একবার লগ ইন করতে পেরেছি, টিকিট কাটতে পারছিনা। অনেক সময় অ্যাপে লগইন করার পরে টাকা কেটে নিচ্ছে। কিন্তু টিকিট নিতে পারছি না।

অগ্রিম টিকিট প্রত্যাশী আর এক যাত্রী মোস্তাফিজুর রহমান বাংলাদেশ জার্নালকে বলেন, আমি পার্বতীপুরের অগ্রিম টিকিট কিনার জন্য এসেছি। রেল সেবা অ্যাপ আছে কিন্তু টিকিট কেনা যাচ্ছে না। আমার মতো আরও অনেকেই এর মাধ্যমে টিকিট কাটতে পারছেন না।

বাংলাদেশ জার্নাল/টিপিবি

  • সর্বশেষ
  • পঠিত