ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

পাঁচ দিন ধরে নিখোঁজ দুই ছাত্রী

  কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশ : ২৩ জুন ২০১৯, ২২:২০

পাঁচ দিন ধরে নিখোঁজ দুই ছাত্রী

কুষ্টিয়ার মিরপুরে কোচিংয়ে পড়তে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয় স্বপনা খাতুন ও লাভলী খাতুন। তার পর থেকে তাদের কোনো সন্ধান মিলছে না। নিখোঁজের পাঁচদিন পার হয়ে যাওয়ায় পরিবারের লোকজন ভেঙে পড়েছে। এলাকায় ছড়িয়ে পড়েছে আতঙ্ক। থানায় জিডি করা হলেও এখন পর্যন্ত তেমন কোনো ব্যবস্থা নেয়নি পুলিশ।

জানা যায়, গত ১৯ জুন থেকে নিখোঁজ রয়েছেন কুষ্টিয়ার মিরপুর উপজেলার সদরপুর ইউনিয়নের ফজলুল হকের মেয়ে আমলা সরকারি ডিগ্রি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী স্বপনা খাতুন (১৮) এবং পুরাতন আজমপুর এলাকার জহুরুল ইসলামের মেয়ে আজমপুর মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী লাভলী খাতুন।

এ ব্যাপারে কুষ্টিয়ার মিরপুর থানায় ১৯ জুন একটি সাধারণ ডায়েরি করে নিখোঁজ দুই শিক্ষার্থীর পরিবার।

স্বপনা খাতুনের পিতা ফজলুল হক মেয়েকে হারিয়ে পাগল প্রায়।

তিনি জানান, আমার মেয়ে আমলা কলেজ থেকে এবার এইচএসসি পরীক্ষা দিয়েছে। ১৯ জুন সকালে আমলায় কোচিং করতে যাবে বলে বাড়ি থেকে বের হয়ে যায়। এর পরে আর ফিরে আসেনি। বাড়িতে একটা চিঠি লিখে গেছে। সেখানে লেখা রয়েছে ‌এত সহজে ভারতে যাওয়া যায় আগে জানতাম না। তোমরা সবাই আমাকে ক্ষমা করো। আমি ভারতে চলে গেলাম। তিনি আরো জানান, আমার মেয়ের কোনো পাসপোর্ট নেই। সে কিভাবে ভারতে যাবে। কোনো চক্রের হাতে পড়েছে হয়তো। আমি আমার মেয়ের সন্ধান চাই।

নিখোঁজ লাভলী খাতুনের ভাই সুখনাল বলেন, আমার বোন লাভলী ১৯ জুন সকালে আমলায় কোচিং করতে যাবে বলে বাড়ি থেকে বের হয়।আর ফিরে আসেনি।

এদিকে এলাকা থেকে দুটি মেয়ে নিখোঁজ হওয়ার ৫দিন পার হলেও প্রশাসন কোনো সন্ধান দিতে না পারায় অভিভাবকদের মাঝে আতঙ্ক বিরাজ করছে। ছেলে মেয়েদের স্কুলে পাঠাতেও ভয় পাচ্ছে অভিভাবকরা।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম জানান, এ ব্যাপারে থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। তাদের দ্রুত উদ্ধারের জন্য তদন্ত চলছে। আশা করছি খুব শিগগিরই তাদের সন্ধ্যান পাওয়া যাবে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত