ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬ আপডেট : ৫৩ মিনিট আগে English

প্রকাশ : ২৪ আগস্ট ২০১৯, ১১:০৮

প্রিন্ট

ভাগ্নির ধর্ষণ ঠেকাতে মামা খুন, গণপিটুনিতে নিহত ধর্ষক

ভাগ্নির ধর্ষণ ঠেকাতে মামা খুন, গণপিটুনিতে নিহত ধর্ষক
চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গায় এক স্কুলছাত্রীকে ধর্ষণে বাধা দেওয়ায় তার মামাকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। নিহতের নাম হাসান আলী (২৬)। গ্রামবাসী এ খবর পেয়ে ধর্ষণ চেষ্টাকারী আকবর আলীকে আটক করে গণপিটুনি দিলে ঘটনাস্থলে তারও মৃত্যু হয়।

শনিবার (২৪ আগস্ট) ভোরে চুয়াডাঙ্গা সদর উপজেলার আমিরপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন স্কুলছাত্রীসহ দুইজন।

পুলিশ জানায়, দিবাগত রাত আনুমানিক ৩ টার দিকে স্কুলছাত্রীর বাড়িতে হানা দেয় দামুড়হুদা উপজেলার দর্শনার মদনা গ্রামের আকবার আলী। এসময় শিক্ষার্থীর ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টা করলে বাধা দেয় তার মামাসহ পরিবারের লোকজন।

তখন ছুরিকাঘাতে শিক্ষার্থীর মামাকে হত্যা করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে বখাটে আকবর। এসময় স্থানীয়রা তাকে ধরে গণপিটুনি দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দু’জনের লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায়।

স্থানীয়রা জানায়, ধর্ষণচেষ্টাকারী আকবর আলী বেশ কিছুদিন ধরে ওই গ্রামে ভাড়াটিয়া হিসেবে বসবাস করছিল বলে জানা গেছে। ভ্যানে করে সে গ্রামে সবজি বিক্রির ব্যবসা করতো। এর আগেও সে গ্রামের এক নারীকে ধর্ষণের সময় হাতেনাতে আটক হয়েছিল।

এ ঘটনায় দু’জন আহতকে একই হাসপাতালে ভর্তি করা হলে শিক্ষার্থীর নানার অবস্থার অবনতি হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত