ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

মেয়ের প্রেমিককে হাতুড়িপেটা করলেন বাবা

  মাদারীপুর প্রতিনিধি

প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০১৯, ২১:০৭

মেয়ের প্রেমিককে হাতুড়িপেটা করলেন বাবা

প্রেম করার অপরাধে সোহাগ সিকদার (৩৫) নামে মেয়ের প্রেমিককে হাতুড়িপেটা করার অভিযোগ উঠেছে মেয়ের বাবা আবেদ আলী শেখ ও তার লোকজনের বিরুদ্ধে। শুক্রবার মাদারীপুরের রাজৈর উপজেলার কদমবাড়ি ইউনিয়নের গজারিয়া গ্রামে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় সোহাগ সিকদার বর্তমানে মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন।

আহত সোহাগ মাদারীপুর সদর উপজেলার শ্রীনদী গ্রামের সেকেন্দার আলী সিকদারের ছেলে। ছোটকাল থেকেই রাজৈর উপজেলার গজারিয়া গ্রামে নানা বাড়িতে থাকেন তিনি।

সোহাগের মামা মিজানুর রহমান জানান, আমার ভাগ্নে মার খেয়ে হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় আমরা থানায় মামলা করতে গেলে ওসি সাহেব আমাদের মামলা না নিয়ে হামলাকারীদের পক্ষে সোহাগের বিরুদ্ধে শ্লীলতাহানির মামলা নিয়েছে।

ভুক্তভোগী সোহাগ সিকদার জানান, আবেদ আলী শেখের নবম শ্রেণি পড়ুয়া মেয়ের সঙ্গে তার দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক রয়েছে। এ কারণে শুক্রবার বেলা ১১টার দিকে মাছের ঘেরে দায়িত্ব পালন করতে যাওয়ার সময় অতর্কিতভাবে সোহাগকে ইজিবাইক থেকে টেনে-হিঁচড়ে নামিয়ে গজারিয়া গ্রামের ইঙ্গুল হাওলাদারের বাড়ির সামনে রাস্তার ওপর হাতুড়ি দিয়ে পিটিয়ে মারাত্মক আহত করে।

অভিযুক্ত আবেদ আলী জানান, আমার নবম শ্রেণি পড়ুয়া মেয়ে শুক্রবার রাস্তায় গেলে সোহাগ তার ওড়না ধরে টান দেয় এবং অশালীন আচরণ করে। পরে মেয়ে এ ঘটনা তার মাকে জানায়। এরপর আমরা সোহাগের কাছে এ ব্যাপারে জানতে চাইলে সোহাগ উল্টা-পাল্টা কথা বলে। এ সময় আমার লোকজন ওকে একটু ঠেলা-ধাক্কা দেয়।

রাজৈর থানার ওসি মো. সাজাহান জানান, মেয়ের বাবার অভিযোগের পেক্ষিতে সোহাগের বিরুদ্ধে শ্লীলতাহানির মামলা হয়েছে। ছেলে পক্ষের কেউ আমার কাছে অভিযোগ করেনি।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত