ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

মাকে পিটিয়ে বাড়িছাড়া করে শিশু সন্তানকে হত্যা

  নড়াইল প্রতিনিধি

প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০১৯, ১৮:৩৪

মাকে পিটিয়ে বাড়িছাড়া করে শিশু সন্তানকে হত্যা

নড়াইলের কালিয়ায় মাকে মারপিট করে বাড়ি থেকে তাড়িয়ে দিয়ে মাহিমা নামে দুই বছরের শিশুকে পুকুরে ফেলে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

রোববার সকালে উপজেলার হাড়িডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটেছে। ওই ঘটনায় পুলিশ একজনকে আটক করেছে। মামলার প্রস্তুতি চলছে।

পুলিশ জানায়, কালিয়া উপজেলার হাড়িডাঙ্গা গ্রামের ছাদিয়ার থান্দারের ছেলে মাহামুদ থান্দার সৌদি প্রবাসী। মাহামুদের ভাই শামীম থান্দারসহ পরিবারের লোকজন পারিবারিক কলহের জের ধরে মাহামুদের স্ত্রী তাছলিমা বেগমকে (৩০) রোববার সকালে মারপিট করে বাড়ি থেকে তাড়িয়ে দেয়। এসময় তাছলিমার একমাত্র শিশুকন্যা মাহিমাকেও মায়ের কোল থেকে কেড়ে রাখে।

তাছলিমা তাকে মারপিট ও সন্তান কেড়ে রাখার ঘটনা কালিয়া থানায় অভিযোগ দেন। কালিয়া থানার পুলিশ ঘটনার তদন্তসহ শিশুটিকে উদ্ধারে শামীমদের বাড়িতে গিয়ে মাহিমার খোঁজ জানতে চাইলে বাড়ির লোকজন কোনো সদুত্তর দিতে পারেনি। এরপর পুলিশ ও স্থানীয়রা খোঁজখুঁজি করে মাহিমাকে বাড়ির পাশের পুকুর থেকে উদ্ধার করে কালিয়া হাসপাতালে পাঠালে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তাছলিমার অভিযোগ তাকে তাড়িয়ে দিয়ে তার শিশুকন্যাকে শামীম ও তার পরিবারের লোকজন পুকুরের পানিতে ফেলে হত্যা করেছে।

অপর দিকে এর আগে মারপিটের ঘিটনায় তাছলিমার দায়ের করা অভিযোগের সুত্র ধরে পুলিশ ওই গ্রামের বোচা থান্দারের স্ত্রী রোজিনা বেগমকে (৩৭) শিশু হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে আটক করে।

কালিয়া থানার ওসি (তদন্ত) ইকরাম হোসেন বলেছেন, নির্যাতিত গৃহবধূ তাছলিমা বেগমর অভিযোগ পেয়ে পুলিশ তার শিশুকন্যাকে উদ্ধার করতে শামীমের বাড়িতে গেলেও ওই শিশুর সন্ধান দিতে পারেনি। পুলিশ তাকে পুকুরের পানি থেকে উদ্ধার করে। তাছলিমার অভিযোগের ভিত্তিতে একজনকে আটক করা হয়েছে। প্রাথমিকভাবে ঘটনাটিকে হত্যাকাণ্ড বলেই ধারণা করা হচ্ছে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত