ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৮ মিনিট আগে
শিরোনাম

প্রাণ গেলো সন্তানের, বাবার অবস্থাও আশঙ্কাজনক

  পঞ্চগড় প্রতিনিধি

প্রকাশ : ০৫ অক্টোবর ২০১৯, ১৬:১৯

প্রাণ গেলো সন্তানের, বাবার অবস্থাও আশঙ্কাজনক

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় যাত্রীবাহী বাসের ধাক্কায় রিসা আক্তার নামে সাত বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। এ সময় শিশুটির বাবাও গুরুতর আহত হন। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক। শনিবার সকাল সাড়ে ১১টার উপজেলার সাতমেড়া এলাকায় বাংলাবান্ধা-ঢাকা মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

রিসা স্থানীয় একটি মাদ্রাসার শিশু শ্রেণির শিক্ষার্থী।

পুলিশ জানায়, ওই এলাকার রবিউল ইসলাম মাদ্রাসা থেকে তার মেয়ে রিসাকে নিয়ে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। সাতমেরা এলাকায় রাস্তা পার হওয়ার সময় তেঁতুলিয়াগামী একটি যাত্রীবাহী মিনিবাস তাদের ধাক্কা দিলে ঘটনাস্থলেই শিশুটি মারা যায়। গুরুতর আহতাবস্থায় শিশুটির বাবা রবিউল ইসলামকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

এদিকে মিনিবাসটি দ্রুত গতিতে পালানোর সময় ঘটনাস্থলের এক কিলোমিটার দূরে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেলে ১০ যাত্রী আহত হন। আহতদের কয়েকজনকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তেঁতুলিয়া হাইওয়ে থানা পুলিশের ওসি আব্দুল্লাহ হেল বাকী বলেন, ঘটনার পর চালক পালিয়ে গেছেন। তবে বাসটি জব্দ করা হয়েছে। নিহতের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

এনএইচ/

  • সর্বশেষ
  • পঠিত