ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৫ মিনিট আগে
শিরোনাম

পূজায় নৃত্যরত যুবককে ছুরিকাঘাতে হত্যা

  ময়মনসিংহ প্রতিনিধি

প্রকাশ : ০৯ অক্টোবর ২০১৯, ১৭:২৯

পূজায় নৃত্যরত যুবককে ছুরিকাঘাতে হত্যা

ময়মনসিংহ নগরীতে দূর্গাপূজা বিসর্জনে নাচকে কেন্দ্র করে পূজা মন্ডপের পাশে এক কলেজ শিক্ষার্থীকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত শিক্ষার্থীর নাম শাওন ভট্টাচার্য (২১)। সে ময়মনসিংহ কমার্স কলেজের ২য় বর্ষের ছাত্র ও নগরীর ব্রাহ্মপল্লীী এলাকা ভাড়া বাসায় বসবাস করতো। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুই তরুণকে আটক করছে পুলিশ।

মঙ্গলবার রাতে নগরীর গোলপুকুরপাড় পূজা মন্ডপে প্রতিমা বিসর্জনের জন্য প্রস্তুতির সময় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রাত সাড়ে ৯টার দিকে গোলপুকুরপাড় পূজা মন্ডপে প্রতিমা বিসর্জনের জন্য প্রস্তুতির সময় শাওনসহ অনেকেই গানের সঙ্গে নেচে আনন্দ উল্লাস করছিলো। ওই সময় কে বা কারা শাওনের বুকে ছুরিকাঘাত করে দৌঁড়ে পালিয়ে যায়। স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের বাবা শুভাশীষ ভট্টাচার্য বলেন, কারা কেন আমার ছেলেকে হত্যা করেছে আমি কিছুই জানি না। আমি আমার ছেলের হত্যাকারীদের কঠিন বিচার চাই।

ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে আসেন জেলা পুলিশ সুপার শাহ আবিদ হোসেন। তিনি বলেন, ঘটনার সাথে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করেছে পুলিশ। প্রাথমিকভাবে সন্দেহ করা যাচ্ছে, নাচানাচির সময় একে অপরের সাথে বাকবিতণ্ডার জেরে হত্যাকাণ্ডটি ঘটে থাকতে পারে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত