ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৪ মিনিট আগে
শিরোনাম

ট্রাকের গায়ে পিকআপের ধাক্কা, এক আরোহী নিহত

  নেত্রকোনা প্রতিনিধি

প্রকাশ : ১৬ অক্টোবর ২০১৯, ১২:২০

ট্রাকের গায়ে পিকআপের ধাক্কা, এক আরোহী নিহত

নেত্রকোনায় থেমে থাকা একটি ট্রাকের গায়ে দ্রুতগামী পিকআপের ধাক্কায় চান মিয়া (৫০) নামে এক পিকআপ আরোহী নিহত হয়েছেন। বুধবার সকাল সাড়ে ৬টার দিকে নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কের পুর্বধলার শ্যামগঞ্জ বাজার এলাকায় এই ঘটনাটি ঘটে।

নিহত চান মিয়া নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার গৌরীপুর গ্রামের মৃত ছমেদ আলীর ছেলে। তিনি পিকআপে করে ময়মনসিংহের দিকে যাওয়ার পথে এই দুর্ঘটনার শিকার হন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্যামগঞ্জ হাইওয়ের ইনচার্জ এসআই নাজমুল ইসলাম জানান, জেলার দুর্গাপুর থেকে ময়মনসিংহগামী বালু ভর্তি একটি ট্রাক নেত্রকোনা-ময়মনসিংহ সড়কের পুর্বধলা উপজেলার শ্যামগঞ্জ বাজারের পশ্চিম পাশে দাঁড়িয়েছিল। এ সময় কলমাকান্দা থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে ওই ট্রাকের গায়ে সাথে ধাক্কা খায়। এতে পিকআপটি দুমড়ে মুচড়ে যায়। এসময় পিকআপে থাকা চান মিয়া ঘটনাস্থলেই মারা যান।

ওই পুলিশ কর্মকর্তা আরো জানান, নিহতের স্বজনদের অনুরোধে মরদেহ তাদের হাতে তুলে দেয়া হয়েছে। ট্রাক ও পিকআপ দুটি আটক করা হয়েছে। তবে তাদের ড্রাইভারদের আটক করা যায়নি। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করবে বলেও তিনি জানিয়েছেন।

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত