ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

জাতির জনক ও প্রধানমন্ত্রীর প্রতি ভালোবাসা

  গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২১ অক্টোবর ২০১৯, ১৫:০৪

জাতির জনক ও প্রধানমন্ত্রীর প্রতি ভালোবাসা

কোটালীপাড়া উপজেলা পরিষদের তৃতীয় তলার স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের অফিসে আগুনে পুড়ছে আসববপত্র। সবাই আগুন নেভাতে ও পুড়ে যাওয়া মালপত্র সরাতে ব্যস্ত। সে সময় আগুন থেকে বাঁচাতে দেয়ালে টাঙ্গানো জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি দুটি সরিয়ে নেন অফিস সহায়ক মো: জুয়েল হোসেন খান।

পরে তিনি যখন কাপড় দিয়ে কালিপড়া ছবি দু’টি পরিস্কার করছিলেন তখন জুয়েলের এই কর্মকাণ্ড দেখে উপস্থিত সবাই তাকে ধন্যবাদ জানায়। মো: জুয়েল হোসেন খান উপজেলা বান্দল গ্রামের মৃত আব্দুল আজিজ খানের ছেলে।

মো: জুয়েল হোসেন খান বলেন, অগ্নিকান্ডে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি দুটি অনেকটাই নষ্ট হয়ে গেছে। এতে আমি মনে খুব কষ্ট পেয়েছি। কেন না জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশ স্বাধীন করে ছিলেন বলে আমরা আজকে চাকরি করতে পারছি। আর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের বেতন বৃদ্ধি করেছেন। আমরা স্ত্রী, পুত্র, ছেলে সন্তান নিয়ে খেয়ে পড়ে ভালো আছি। আমার কাছে বাংলাদেশ মানেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রসঙ্গত, সোমবার সকাল ৭টার কোটালীপাড়া উপজেলা পরিষদের স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের অফিসে অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে। এতে প্রায় ৫০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত