ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

বাড়ি ফেরা হলো না শিক্ষিকার

  পাবনা প্রতিনিধি

প্রকাশ : ২২ অক্টোবর ২০১৯, ১৬:২৯

অটোরিকশা খাদে পড়ে কলেজ শিক্ষিকা নিহত

পাবনার চাটমোহরে মাইক্রেবাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশা খাদে পড়ে কলেজশিক্ষিকা চামেলী রানী (৫০) নিহত হয়েছেন। মঙ্গলবার দুপুর দেড়টার দিকে উপজেলার ছাইকোলা ইউনিয়নের সবুজপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত চামেলী রানী চাটমোহর পৌর শহরের ব্যবসায়ী শ্যামল কুমার মানির স্ত্রী। তিনি ছাইকোলা ডিগ্রি কলেজের সমাজকর্ম বিভাগের প্রভাষক ছিলেন।

এ ঘটনায় অন্তত ১২ জন আহত হয়েছেন। তাদের মধ্যে আবদুর রহিম নামে একজনকে গুরুতর অবস্থায় চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমেপ্লক্সে ভর্তি করা হয়েছে। বাকিরা বিভিন্ন স্থানে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ছাইকোলা বাসস্ট্যান্ড থেকে একটি সিএনজিচালিত অটোরিকশায় চড়ে চাটমোহর পৌর সদরের বাড়িতে ফিরছিলেন চামেলী রানী। অটোরিকশাটি ছাইকোলা সবুজপাড়া ব্রিজ এলাকায় পৌঁছার পর বিপরীত দিক থেকে একটি দ্রুত গতির মাইক্রোবাস ধাক্কা দিলে অটোরিকশা রাস্তার পাশের খাদে পড়ে যায়। মাইক্রোবাসটিও রাস্তার আরেক পাশে গাছের সাথে ধাক্কা খায়।

এ সময় দুই গাড়ির অন্তত ১৩ জন যাত্রী আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক চামেলী রানীকে মৃত ঘোষণা করেন। এছাড়া গুরুতর আহত আবদুর রহিমকে হাসপাতালে ভর্তি করা হয়।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ নাসীর উদ্দিন জানান, দুর্ঘটনায় এক কলেজ শিক্ষিকা মারা গেছেন। আহত একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত