ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

রামগঞ্জে অবৈধ সিএনজি স্ট্যান্ড, জনদুর্ভোগ চরমে

  রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি

প্রকাশ : ২৬ অক্টোবর ২০১৯, ১৭:৪৩

রামগঞ্জে অবৈধ সিএনজি স্ট্যান্ড, জনদুর্ভোগ চরমে

রামগঞ্জ পৌর সোনাপুর এবং ওয়াপদা মোরগ বাজারে যত্র-তত্র অবৈধ সিএনজি স্ট্যান্ড থাকায় ব্যবসায়ী ও জনসাধারণকে চরম দুভোর্গ পোহাতে হচ্ছে। স্ট্যান্ডগুলো বন্ধ করতে ব্যবসায়ী, জনসাধারণ পৌর মেয়রের দ্বরস্থ হয়েও প্রতিকার পাচ্ছে না।

অবৈধ স্ট্যান্ড সারানোর জোর দাবি করায় স্বার্থান্বেষী মহল পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক ফয়সাল পাটোয়ারীর বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার চালাচ্ছে বলেও অভিযোগ উঠেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, রামগঞ্জ পৌর সোনাপুর বাজারে ৩/৪ হাজার ব্যবসায় প্রতিষ্ঠান রয়েছে। সড়কটি যথেষ্ট সরু। ওই সড়ক দিয়ে দুটি সিএনজি যাতায়াত করা কঠিন। এরই মাঝে সিএনজি চালকেরা যত্র-তত্র স্ট্যান্ড বানিয়ে যাত্রীর জন্য অপেক্ষা করে। এতে সড়কে দীর্ঘ যানযট সৃষ্টি হয়ে জনদুর্ভোগ চরমে ওঠে।

ব্যবসায়ী কবির হোসেন, ডাক্তার স্বপন, মাসুদ আলম, ইব্রাহিম, কিশোর বণিক ও সুমন বনিক বলেন, সোনাপুর মোরগ বাজার এলাকায় সিএনজির অবৈধ স্ট্যান্ডের কারণে যানজট লেগেই থাকে। পৌরসভা কর্তৃক স্ট্যান্ডের লিজ গ্রহিতা ফয়সাল পাটোয়ারী অবৈধ স্ট্যান্ড সারানোর জন্য সিএনজি চালকদের নির্দেশ দিলে কিছু স্বার্থান্বেষী ব্যক্তি তার বিরুদ্ধে নানাভাবে অপপ্রচার চালাচ্ছে।

এ ব্যাপারে জানতে চাইলে লিজ গ্রহীতা ও পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক ফয়সাল পাটোয়ারী বলেন, পৌর আইনে প্রত্যেক সিএনজি থেকে ১০টাকা করে পৌর টোল নেয়া হচ্ছে। অবৈধ স্ট্যান্ড যানজট সৃষ্টি করছে। ব্যবসায়ী ও জনসাধারণকে দুর্ভোগ পোহাতে হচ্ছে। তা দেখে পৌর কাউন্সিলর সাখাওয়াত হোসেন রাজু ও পৌর মেয়র আবুল খায়ের পাটোয়ারীর দ্বারস্থ হয়ে স্ট্যান্ড সরানোর অনুরোধ করছি।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত