ঢাকা, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬ আপডেট : ২০ মিনিট আগে English

প্রকাশ : ২৯ অক্টোবর ২০১৯, ১১:৫৫

প্রিন্ট

‘গোলাগুলিতে’ চাঁদপুরেও মরল একজন

‘গোলাগুলিতে’ চাঁদপুরেও মরল একজন
ফাইল ফটো
চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরের ফরিদগঞ্জে ‘গোলাগুলিতে’ একজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। মঙ্গলবার ভোররাতে উপজেলার আনন্দবাজার এলাকায় এ ‘গোলাগুলির’ ঘটনা ঘটে।

এখন পর্যন্ত নিহতের পরিচয় জানা যায়নি। তবে পুলিশের দাবি, তিনি ডাকাতদলের সদস্য। নিহত ব্যক্তির কাছ থেকে একটি এলজি ও দুটি রামদা উদ্ধার করা হয়েছে বলে দাবি করা হয়েছে পুলিশের পক্ষ থেকে।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রকিব বলেন, ‘সহকারী উপ-পরিদর্শক মঞ্জুর হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল কড়ৈতলী এলাকায় টহল দিতে যাচ্ছিল। দলটি আনন্দবাজার এলাকার পাশে পৌঁছালে বাগান থেকে একদল ডাকাত পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে।’

‘পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা পুলিশ ছোঁড়ে। এতে ডাকাতদল পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে অজ্ঞাতপরিচয়ের একজনের লাশ পাওয়া যায়। একইসঙ্গে একটি এলজি ও দুটি রামদা উদ্ধার করা হয়।’

এছাড়াও মঙ্গলবার ভোরে চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার ছোটকুমিরা এলাকায় র‌্যাবের সঙ্গে তথাকথিত ‘গোলাগুলিতে’ তিন ব্যক্তি নিহত হয়েছেন। নিহতদের ডাকাত বলে দাবি করেছে র‌্যাব। তবে তাদের পরিচয় জানা যায়নি। এ সময় ঘটনাস্থল থেকে দু’টি অস্ত্র, ১২ রাউন্ড গুলি ও দুইটি ধারালো অস্ত্র (দা) উদ্ধার করেছে র‌্যাব।

প্রসঙ্গত, গত রোববার রাতে চাঁদপুরের শাহাপুর গ্রামের আখনবাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। তিনটি বসতঘরে ঢুকে ডাকাতদল স্বর্ণালংকার ও টাকা লুট করে নিয়ে যায়। ওই ঘটনার পর থেকে ওই এলাকায় পুলিশের টহল জোরদার করা হয়।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত