ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২২ মিনিট আগে
শিরোনাম

ঠিকাদার বেলায়েত লক্ষ্মীপুর জেলার সেরা করদাতা

  লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশ : ১৩ নভেম্বর ২০১৯, ২০:০৬

ঠিকাদার বেলায়েত লক্ষ্মীপুর জেলার সেরা করদাতা

লক্ষ্মীপুর জেলার সর্বোচ্চ করদাতা হিসেবে স্থানীয় ঠিকাদার বেলায়েত হোসেন বেলালকে সম্মাননা দেয়া হয়েছে। তিনি মেসার্স এল এম ট্রেডার্স নামের প্রথম শ্রেণীর একটি ঠিকাদারি প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী।

এছাড়া তিনি লক্ষ্মীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করছেন। সেরা করদাতা হিসেবে তিনি বুধবার সম্মাননা স্মারক ও সনদ গ্রহণ করেন।

এ উপলক্ষ্যে কর অঞ্চল-কুমিল্লা জোন এর আয়োজনে কুমিল্লার অভিজাত নুরজাহান হোটেলে এদিন সকালে এক আড়ম্বর অনুষ্ঠান সম্পন্ন হয়। উক্ত অনুষ্ঠানে কুমিল্লা জোন এর ৬টি জেলার প্রত্যেক জেলায় ৩ জন করে ১৮ জনকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। জেলা গুলো হলো কুমিল্লা, ব্রাম্মণবাড়িয়া, চাঁদপুর, ফেনী, নোয়াখালী ও লক্ষ্মীপুর।

এর মধ্যে সেরা করদাতা হিসেবে লক্ষ্মীপুরের অপর ২ জন হলেন মেসার্স সঞ্জিব মজুমদার এন্ড সন্স এর সত্বাধিকারী সঞ্জিব মজুমদার এবং মেসার্স কে আলম এর স্বত্বাধিকারী খোরশেদ আলম।

উক্ত অনুষ্ঠানে জাতীয় সংসদের সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক আলী আশরাফ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নির্বাচিত সেরা করদাতাদের হাতে পুরস্কার তুলে দেন।

কুমিল্লা অঞ্চল কর কমিশনার ফজলুল বারির সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা বিশ্ববিদ্যালয় এর উপাচার্য অধ্যাপক ইমরান কবির, কুমিল্লার জেলা প্রশাসক আবুল ফজল মীর প্রমুখ।

এছাড়া স্থানীয় প্রশাসনের বিভিন্ন দপ্তরের দায়িত্বশীল কর্মকর্তাগণ ও বিভিন্ন শ্রেণী-পেশার প্রতিনিধিগণ এতে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত