ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

ছেলেকে হত্যা করে পুকুরে ফেললেন মা

  ময়মনসিংহ প্রতিনিধি

প্রকাশ : ১৫ নভেম্বর ২০১৯, ১২:৫০

ছেলেকে হত্যা করে পুকুরে ফেললেন মা

ময়মনসিংহের ত্রিশালে দুই বছরের শিশু সন্তানকে হত্যা করে পুকুরে ফেলে দিয়েছেন এক পাষণ্ড মা। এরপর তিনি নিজেই আশপাশের লোকজনকে ডেকে ঘটনাটি বলেন।

ত্রিশাল থানা ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত ১১টার দিকে উপজেলার রামপুর ইউনিয়নের কাকচর নয়াপাড়া গ্রামের আবুল কালামের স্ত্রী নাছিমা খাতুন তার ছেলে জুলহাসকে হত্যা করার পর পুকুরে ফেলে দেন। এরপর তিনি এলাকার লোকজনকে বলেন, ‘আমি আমার ছেলেকে মেরে পুকুরে ফেলে রেখে এসেছি।’

পরে এলাকাবাসী পুকুরে গিয়ে দেছে জুলহাসের মরদেহ পুকুরের পানিতে ভাসছে। খবর পেয়ে ত্রিশাল থানা পুলিশ জুলহাসের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। তবে ওই নারী কীভাবে শিশুটিকে হত্যা করেছেন তা জানা যায়নি। শিশুটির মাথায় আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ত্রিশাল থানার এস.আই সোহরাব আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ উদ্ধার করার পর থানায় আনা হয়েছে। এটি ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। নিহত জুলহাসের মা নাছিমা খাতুনকে আটক করেছে পুলিশ।

তিনি আরো জানান, জুলহাস নিহতের ঘটনায় তার বাবা আবুল কালাম বাদি হয়ে স্ত্রী নাছিমা খাতুনের বিরুদ্ধে ত্রিশাল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত