ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

পেঁয়াজ সিন্ডিকেটের নামে ৩ হাজার কোটি টাকা লুট: খায়রুল কবির

  নরসিংদী প্রতিনিধি

প্রকাশ : ১৮ নভেম্বর ২০১৯, ১৯:৪০

পেঁয়াজ সিন্ডিকেটের নামে ৩ হাজার কোটি টাকা লুট: খায়রুল কবির

বিএনপির যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন বলেছেন, পেঁয়াজ সিন্ডিকেটের নামে আওয়ামী লীগের ব্যবসায়ীরা জনগনের তিন হাজার দুই শত পচাত্তোর কোটি টাকা লুট করে নিয়েছে।

সোমবার বিকালে পেঁয়াজের দাম লাগামহীন, দ্রব্যমূল্যের উর্দ্ধগতির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ তিনি এসব কথা বলেন।

খায়রুল কবির খোকন আরো বলেন, ত্রিশ টাকার পিয়াজ এখন দুইশত চল্লিশ টাকা। তারপরও সরকার নিরব। এর মানে হচ্ছে, সরকারের ভেতরে থাকা লোকজনই এই কারসাজিতে জড়িত। তাদের নাম জনগনের সামনে প্রকাশ করতে হবে।

পেঁয়াজ বাংলাদেশের ইতিহাসে বিশ্ব রেকড সৃষ্টি করেছেন উল্লেখ করে তিনি বলেন, ভারতের সাথে বাংলাদেশের সম্পর্ক এত মধুর। তাহলে পেয়াজ আমদানি বন্ধ করে দিল কেন? জানা যায়, নরসিংদী জেলা বিএনপির উদ্যোগে শহরের চিনিশপুরের জেলা বিএনপির কার্যালয় থেকে বিএনপির যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকনের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের হয়। ঢাকা-সিলেট মহাসড়কের জেল খানার মোড়ে যেতে চাইলে মিছিলটিতে পুলিশ বাধা দেয়। পরে পুলিশি বাধায় সেখানেই সংক্ষিপ্ত সমাবেশ করেন বিএনপির নেতৃবৃন্দ।

বিক্ষোভ সমাবেশে আরো বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন মাস্টার, সহ-সভাপতি সুলতান উদ্দিন মোল্লা, এড. বাছেদ ভূইয়া, যুগ্ম সম্পাদক আকবর হোসেন, শহর বিএনপির সভাপতি গোলাম কবির কামাল, সাধারণ সম্পাদক ফারুক উদ্দিন ভূইয়া, জেলা বিএনপির দপ্তর সম্পাদক আমিনুল হক বাচ্চু, প্রচার সম্পাদক শাজাহান মল্লিক, যুবদলের সভাপতি মহসিন হোসেন বিদ্যুৎ সহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

বাংলাদেশ জার্নাল/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত