ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

ফেসবুক কমেন্টের জেরে যুবককে কুপিয়ে হত্যা

  কিশোরগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ০৭ ডিসেম্বর ২০১৯, ১৯:১৬  
আপডেট :
 ০৭ ডিসেম্বর ২০১৯, ১৯:১৯

ফেসবুক কমেন্টের জেরে যুবককে কুপিয়ে হত্যা
প্রতীকী ছবি

ফেসবুক স্ট্যাটাসে কমেন্ট করায় সাদ্দাম হোসেন নামের এক যুবককে ছুরি দিয়ে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। শনিবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত সাদ্দাম কটিয়াদী উপজেলার বনগ্রাম ইউনিয়নের ভিটিপাড়া গ্রামের আজিম উদ্দিনের ছেলে।

পুলিশ জানায়, কয়েক দিন আগে উপজেলার বনগ্রাম ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হতে চেয়ে ফেসবুকে স্ট্যাটাস দেন ভিটিপাড়া গ্রামের জামাল মিয়া। ওই স্ট্যাটাসে জামাল ছাত্র নন বলে কমেন্ট করেন সাদ্দাম। এতে ক্ষিপ্ত হন জামাল। শুক্রবার রাতে একটি ওয়াজ মাহফিলে এনিয়ে দুইজনের মধ্যে বাগবিতণ্ডা হয়। রাত সাড়ে ১১টার দিকে মাহফিল থেকে বাড়ি ফেরার পথে ভিটিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে জামাল তার লোকজন নিয়ে সাদ্দামের ওপর হামলা করে। এ সময় ছুরিকাঘাতে গুরুতর আহত হন সাদ্দাম। আহত হন রাকিব ও জাকির নামে আরো দুইজন।

আশঙ্কাজনক অবস্থায় সাদ্দামকে রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে তার মৃত্যু হয়।

কটিয়াদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল জলিল বাংলাদেশ জার্নালকে জানান, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ময়নাতদন্তের সম্পন্ন হয়েছে। লাশ দাফন করা হয়েছে। অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযান চলছে।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত