ঢাকা, রবিবার, ১৯ জানুয়ারি ২০২০, ৬ মাঘ ১৪২৭ আপডেট : ১২ মিনিট আগে English

প্রকাশ : ১০ ডিসেম্বর ২০১৯, ১০:৫৬

প্রিন্ট

‘আমার হাত কতটুকু লম্বা প্রধানমন্ত্রীও জানেন না’

‘আমার হাত কতটুকু লম্বা প্রধানমন্ত্রীও জানেন না’

জার্নাল ডেস্ক

অকথ্য ভাষায় গালিগালাজ ও তিন ছাত্রীকে ইয়াবা দিয়ে জেলে ঢোকানোর হুমকির অভিযোগ উঠেছে সিলেটের বিশ্বনাথ থানা পুলিশের এসআই আব্দুল লতিফের বিরুদ্ধে। সিলেটের পুলিশ সুপার বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন রাহেলা বেগম (৪৫) নামের ভুক্তভোগী এক নারী।

অভিযোগে তিনি বলেন, বৃহস্পতিবার রাহেলা বেগমের সতীন মনোয়ারা বেগমের (৪০) দেয়া একটি মিথ্যা অভিযোগ তদন্তে বাড়িতে গিয়ে এসআই আব্দুল লতিফ তার কলেজপড়ুয়া তিন মেয়েকে হুমকি দেন। এ সময় দারোগা লতিফ অকথ্য ভাষায় গালিগালাজ করে তার তিন মেয়েকে ইয়াবা দিয়ে জেলে ঢোকানোর হুমকি দিয়ে বলেন ‘তোদের মতো হাজারও বেহায়া মেয়েদের জেলে ঢুকিয়ে উচিত শিক্ষা দিয়েছি। আর আমার হাত কতটুকু লম্বা তোরা কেন প্রধানমন্ত্রীও জানেন না’।

এ ব্যাপারে বিশ্বনাথ থানার এসআই আব্দুল লতিফ সাংবাদিকদের বলেন, মনোয়ারা বেগম তার সতীনের ছেলেমেয়েদের বিরুদ্ধে থানায় অভিযোগ দিলে তিনি তদন্তে গিয়ে আইনগতভাবে যা করতে হয় তা তিনি করেছেন।

সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) ইমাম মোহাম্মদ শাদিদ বলেন, পুলিশ সুপার না থাকায় এই অভিযোগটি তিনিই দেখছেন। তদন্তে অভিযোগের সত্যতা প্রমাণিত হলে এসআই আব্দুল লতিফের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার কথাও জানান তিনি।

আরএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত