ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

গাঁজা সেবনে বাধা দেয়ায় প্রতিবন্ধীর উপর হামলা

  কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি

প্রকাশ : ১৫ মে ২০১৯, ০৯:৩৩

গাঁজা সেবনে বাধা দেয়ায় প্রতিবন্ধীর উপর হামলা

পটুয়াখালীর কলাপাড়ায় গাঁজা সেবনে বাধা দেয়ায় মুক্তিযোদ্ধার সন্তান প্রতিবন্ধী মহিউদ্দিন (৩৩) কুপিয়ে গুরুতর জখম করেছে সন্ত্রসীরা।

সোমবার দুপুরে উপজেলার ডাবলুগঞ্জ ইউনিয়নের ফুলবুনিয়া লঞ্চঘাটে তার উপর হামলা চালায়। এতে মহিউদ্দিনের পঙ্গু ডান হাত ও বাম হাত জখম হয়। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, ফুলবুনিয়া লঞ্চঘাটে গাঁজা সেবন করছিলেন হাসান হাওলাদার। এসময় একই এলাকার ইসাহাক হাওলাদার রমজানের দিনে গাঁজা সেবন করায় তাকে বাধা প্রদান করে। এতে তার উপর চড়াও হয় সে। পরে চায়ের দোকানের সামনে বসে থাকলে হাসান তার উপর চাপাতি দিয়ে হামলা চালায়।

কলাপাড়া হাসপাতালের চিকিৎসক ডা. সংকর কুমার পাল বাংলাদেশ জার্নালকে জানান, প্রতিবন্ধী মহিউদ্দিনের ডান পঙ্গু হাতে ৫ টি সেলাই লেগেছে। এছাড়া তার ডান হাতও জখম হয়েছে।

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কলাপাড়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক নাসির উদ্দিন বিপ্লব বাংলাদেশ জার্নালকে জানান, মহিউদ্দিন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কলাপাড়া উপজেলা শাখার সদস্য এবং সে একজন প্রতিবন্ধী।

তার উপর এ ন্যাক্কারজনক হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এছাড়া এ হামলার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

মহিপুর থানার ওসি সাইদুল ইসলাম বাংলাদেশ জার্নালকে জানান, এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ জার্নাল/টিপিবি

  • সর্বশেষ
  • পঠিত