ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৯ মিনিট আগে
শিরোনাম

আওয়ামী লীগ নেতা হত্যা মামলার আসামি গ্রেপ্তার

  নাটোর প্রতিনিধি

প্রকাশ : ২২ জুন ২০১৯, ১৪:২১

আওয়ামী লীগ নেতা হত্যা মামলার আসামি গ্রেপ্তার

নাটোরের গুরুদাসপুরের আওয়ামী লীগ নেতা জালাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি সাইদুল ইসলামকে শাহাজাদপুরের চর থেকে গ্রেপ্তার করেছে গুরুদাসপুর থানা পুলিশ।

শুক্রবার রাতে শাহাজাদপুরের একটি চর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। শনিবার সকালে তাকে গুরুদাসপুর থানায় নিয়ে আসা হয়। গ্রেপ্তারকৃত সাইদুল ইসলাম গুরুদাসপুরের যোগিন্দ্র নগর গ্রামের আক্কাস আলীর ছেলে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আনারুল ইসলাম বাংলাদেশ জার্নালকে জানান, গত ১৩ জুন সকালে জালাল উদ্দিন মন্ডল নাটোরে আদালতে যাওয়ার জন্য বাড়ী থেকে বের হয়। এ সময় বাড়ীর অদুরে যোগিন্দ্র নগর বাজারের কাছে পৌঁছালে প্রতিপক্ষের লোকজন ধারালো অস্ত্র নিয়ে তার ওপর হামলা চালায়। এসময় হামলাকারীরা জালাল উদ্দিনের একটি হাত কেটে নিয়ে যায় এবং তার অন্য হাতে ও পায়ে কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় নিহতের ছেলে বাদী হয়ে ৯ জনের নাম সহ অজ্ঞাত আরো ৪/৫ জনকে অভিযুক্ত করে একটি হত্যা মামলা দায়ের করেন। এদিকে ঘটনার পর থেকেই অভিযুক্তরা পলাতক রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে শাহাজাদপুরের একটি চরে অভিযান চালিয়ে রাতেই সাইদুল ইসলামকে গ্রেপ্তার করা হয়। শনিবার তাকে আদালতে প্রেরণ করা হবে।

বাংলাদেশ জার্নাল/টিপিবি

  • সর্বশেষ
  • পঠিত