ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

অবশেষে ধরা শিশু ধর্ষণকারি সেই আসামি

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশ : ১৩ জুলাই ২০১৯, ১৩:৪১

অবশেষে ধরা শিশু ধর্ষণকারি সেই আসামি

চুয়াডাঙ্গা সদর উপজেলার গোপিনাথপুর গ্রামে ৭ বছরের শিশুকে চকলেটের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করা আসামি মালেককে (৫৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (১২ জুলাই) দিনগত রাত দেড়টার দিকে তাকে যশোরের ঝিকরগাছায় তার এক আত্মীয়র বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। শনিবার দুপুরে চুয়াডাঙ্গা পুলিশ সুপারের কার্যালয়ে সাংবাদিক সম্মেলনে আসামি মালেককে হাজির করা হয়।

এসময় পুলিশের অভিযান সম্পর্কে বিস্তারিত ও ধর্ষক মালেককে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে চুয়াডাঙ্গা পুলিশ সুপার মাহবুবুর রহমান।

পুলিশ জানায়, আব্দুল মালেক ঝিনাইদহ জেলার সোনাতনপুর গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে। ধর্ষণের ঘটনার পর থেকেই পলাতক ছিলেন আব্দুল মালেক। গোপন তথ্যের ভিত্তিতে পুলিশ জানতে পারে তিনি যশোরে এক আত্মীয়ের বাড়িতে অবস্থান করছেন। এরপর পুলিশ যশোরের ঝিকরগাছা থেকে তাকে গ্রেপ্তার করে।

প্রসঙ্গত, গত বুধবার (১০ জুলাই) দুপুরে চুয়াডাঙ্গার গোপিনাথপুর গ্রামে ৭ বছরের শিশুকন্যাকে চকলেট-চিফস্ দিয়ে নিজের বাড়িতে নিয়ে ধর্ষণ করে প্রতিবেশী মালেক। পরদিন অসুস্থ শিশুকে নিয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি হয় শিশুটির পরিবার। ওইদিন রাতেই শিশুটির মা বাদী হয়ে আব্দুল মালেকের নাম উল্লেখ করে চুয়াডাঙ্গা সদর থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত