ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

বন্ধুদের গল্পের আড্ডায় আ.লীগ নেতাকে কুপিয়ে চলে গেল দুর্বৃত্তরা

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০১৯, ১০:১৪

বন্ধুদের গল্পের আড্ডায় আ.লীগ নেতাকে কুপিয়ে চলে গেল দুর্বৃত্তরা

চুয়াডাঙ্গা জেলা শহরের রেলবাজারস্থ সোনালী ব্যাংকের নিচে আওয়ামী লীগ নেতা অ্যাভোকেট শফি উদ্দীনকে (৫৮) কুপিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা। গতকাল শনিবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে সাত জনকে আটক করেছে। আহত শফি উদ্দীন জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, রাতে অ্যাডভোকেট শফি উদ্দীন জেলা শহরের রেলবাজারস্থ জামে মসজিদ থেকে এশার নামাজ আদায় করে সোনালী ব্যাংকের নিচে একটি দোকানে বসে বন্ধুদের সঙ্গে গল্প করছিলেন। এ সময় ১০/১২ জন দুর্বৃত্ত তাকে কুপিয়ে গুরতর আহত করে। এলাকাবাসী তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করেছে।

পুলিশ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মাসুম (২১), খেলাফত (২০), ইমন (২৪), শান্ত (২২), মেহেদী (২১), আকাশ (২৫) ও নান্টুকে (২০) আটক করে।

চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের ওসি আবু জিহাদ মো. ফখরুল আলম খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কি কারণে শফি উদ্দীনকে কোপানো হয়েছে তা জানা যায়নি। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ৭ জনকে আটক করা হয়েছে। তদন্তের পর প্রকৃত ঘটনা জানা যাবে।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত