ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

স্কুলছাত্রীকে অপহরণ করে ৭ দিন আটকে ধর্ষণ

  গাইবান্ধা প্রতিনিধি

প্রকাশ : ১১ নভেম্বর ২০১৯, ১৩:৩৩

স্কুলছাত্রীকে অপহরণ করে ৭ দিন আটকে ধর্ষণ
ফাইল ফটো

গাইবান্ধার সাঘাটায় এক স্কুলছাত্রীকে অপহরণ করে সাতদিন আটকে রেখে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। আর এই অভিযোগে প্রিন্স মিয়া (২২) নামে এক রিকশা চালককে গ্রেপ্তার করেছে পুলিশ। পরে তার তধ্যের ভিত্তিতে ভুক্তভোগী স্কুলছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ।

সোমবার সকালে সাঘাটা উপজেলার ভরত খালি ইউনিয়নের উল্যা বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার প্রিন্স মিয়া সাঘাটা উপজেলার বোনারপাড়া ইউনিয়নের পশ্চিম রাঘবপুর গ্রামের আব্দুস সামাদের ছেলে। ভিকটিম বোনারপাড়া বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের সপ্তম শ্রেণির ছাত্রী।

স্থানীয় ও পারিবারিক সুত্রে জানা যায়, চলতি মাসের তিন তারিখে স্কুলছাত্রী বোনারপাড়া বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ফেরার পথে অটোরিকশা চালক প্রিন্স তাকে অটোতে করে বাসায় পৌঁছে দেয়ার কথা বলে কৌশলে অপহরণ করে নিয়ে যায়।

ঘটনার পরে নিখোঁজ স্কুলছাত্রীকে খুঁজে না পাওয়ায় বোনারপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রে অভিযোগ করেন পরিবার। অভিযোগের পরিপেক্ষিতে আজ সকালে ভরতখালি ইউনিয়নের উল্যা বাজার এলাকার ওয়াহেদুল ইসলামের বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

সাঘাটা থানার বোনারপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এনায়েত কবির জানান, ভুক্তভোগি স্কুলছাত্রীটিকে উদ্ধার করা হয়েছে। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য গাইবান্ধা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত