ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৩ মিনিট আগে
শিরোনাম

প্রেমিকার বাড়িতে বেড়াতে এসে হামলে পড়ল লম্পট প্রেমিক

  নেত্রকোণা প্রতিনিধি

প্রকাশ : ২৫ নভেম্বর ২০১৯, ১৫:৫১

প্রেমিকার বাড়িতে বেড়াতে এসে হামলে পড়ল লম্পট প্রেমিক
ছবি প্রতীকী

মানুষ নানাভাবে ভালোবাসার স্বাদ নিতে চায়। যদিও অনেকেই ভালোবাসাকে মানব ব্যক্তিত্বের সঙ্গে সঙ্গমকে মনে করেন। আবার অনেকেই এই ভালোবাসার জন্য সমাজ-পরিবার সব ত্যাগ করতেও দ্বিধা করে না। চোখের দৃষ্টি দিয়ে ভালোবাসা ছাড়া আর অন্য কিছুই তারা দেখে না।

আবার অনেকেই এই ভালোবাসার সুযোগে মেয়েদের সর্বনাশ করে। তেমনই একটি ঘটনা ঘটেছে নেত্রকোণার আটপাড়ায়। সেখানে এক প্রেমিকাকে বাড়িতে বেড়াতে নিয়ে গিয়ে সর্বনাশের অভিযোগ উঠেছে এক লম্পট প্রেমিকের বিরুদ্ধে।

জানা গেছে, মোবাইল ফোনে পরিচয়ের সূত্র ধরে ওই ছাত্রীর সঙ্গে রাসেল মিয়া প্রেমের সম্পর্ক গড়ে তুলেন। গত ১১ নভেম্বর রাসেল ও মামুন ওই ছাত্রীর বাড়িতে বেড়াতে আসেন। প্রেমালাপের এক পর্যায়ে রাতের বেলা রাসেল ওই ছাত্রীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে আপত্তিকর সম্পর্কে জড়ায়। এক পর্যায়ে তরুণীর চিৎকারে ঘরের ও আসপাশের লোকজন এগিয়ে আসে। এ সময় রাসেল মিয়া ও তার সহযোগী মামুন মিয়া পালিয়ে যায়।

এ ঘটনায় ওই ছাত্রী বাদী হয়ে থানায় মামলা করেছেন। মামলায় দুইজনকে আসামি করা হয়েছে। তারা হলেন- দুওজ ইউনিয়নের হরিপুর বানিয়াগাতী গ্রামের মো. আবুল কাশেমের ছেলে রাসেল মিয়া ও তেলিগাতী ইউনিয়নের শ্রীধরপুর গ্রামের আল্লাদ মিয়ার ছেলে মামুন মিয়া।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে ওসি মো. আলী হোসেন জানান, ডাক্তারি পরীক্ষার জন্য ওই তরুণীকে নেত্রকোনা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • পঠিত